মেয়রের বাঁধের কারণে ভাসছে পৌরবাসী

আপডেট: জুলাই ১৬, ২০১৯, ১২:০৮ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম প্রতিনিধি


বড়াইগ্রামে হঠাৎ বৃষ্টিতে মৌখাড়া এলাকা জলাবদ্ধ হয়ে পড়েছে-সোনার দেশ

নাটোরের বড়াইগ্রাম পৌর মেয়রের ব্যক্তিগত পুকুরের পাড়ের ফলে পানি নিষ্কাসনের পথ রোধ হয়ে স্থায়ী জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। পৌরসভার প্রধান বাণিজ্যিক কেন্দ্র মৌখাড়া এলাকায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। ফলে স্থানীয়দের নানান সমস্যার সম্মুখিন হতে হচ্ছে।
গতকাল সোমবার সকালে সরেজমি গিয়ে দেখা যায়, মৌখাড়া বাজারের মূল সড়ক, নাজিরপুর সড়কে নদীর মতো পানি জমে আছে। এছাড়া নাজিরপুর সড়কের ধারের বাড়িগুলোর অধিকাংশের ঘরে পানি ঢুকে আছে।
এসময় কথা হয় জিয়াউর রহমান জিয়ার সঙ্গে তিনি বলেন, মেয়রের পুকুরের বাঁধের কারণে পানি বিলে নামতে পারছে না। ফলে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। তার ব্যক্তি স্বার্থে আমাদের কষ্ট করতে হচ্ছে।
রিপন আলী বলেন, এ মেয়র পৌরবাসীর জন্য কিছুই করছেন না। বাজারের পশ্চিম পাশ দিয়ে বড়াল নদী। যদি ঠিকমত ড্রেন নির্মাণ করে তাহলে আর এই জলাবদ্ধার সৃষ্টি হতো না। এখন সমান্য বৃষ্টি হলেই পানি নামে না। পানি জমে নানান সমস্যসার সৃষ্টি করে।
মেয়র আবদুল বারেক সরদার বলেন, হঠাৎ বৃষ্টির ফলে এ অবস্থার সৃষ্টি হয়েছে। অনেক বড় বড় শহরেও তো এসময় পানি জমে। মাঠে পুকুর তার বাঁধে কি আর শহরে পানি জমে। এটা আমার প্রতিপক্ষরা হিংসা করে অপপ্রচার করছে।