মেয়েদের পর এবার আসছে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’

আপডেট: জুলাই ১৭, ২০১৯, ১২:০৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


২০১৭ সালে প্রথমবারের মতো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজন করে অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান অন্তর শোবিজ। পরের বছরও একই আয়োজন করে তারা।
এর ফলে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’-এর মঞ্চে যান বাংলাদেশের দুই মেয়ে জেসিয়া ইসলাম ও জান্নাতুল ফেরদৌস ঐশী। এবার একই প্রতিষ্ঠান আয়োজন করতে যাচ্ছে ছেলেদের জন্য ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’।
১৮ থেকে ২৭ বছরের ফিটনেসসমৃদ্ধ ছেলেরা এতে অংশ নিতে পারবেন। এখান থেকে সেরাজন আগামী আগস্টের শেষভাগে ফিলিপাইনের ম্যানিলাতে অনুষ্ঠিতব্য ‘মিস্টার ওয়ার্ল্ড’-এ লাল-সবুজের প্রতিনিধিত্ব করবেন।
অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বাংলা ট্রিবিউনকে বলেন, ‘‘মিস ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের মেয়েরা ভালো করেছেন, প্রশংসিত হয়েছেন। এবার আমরা ছেলেদের জন্য আয়োজন করতে চাই। তাই প্রথম ধাপ হিসেবে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ হবে। ইতোমধ্যে আমাদের রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে।
তিনি আরও জানান, আপাতত ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রথম ধাপের কাজ চলছে। দ্রুতই বিচারকদের নাম প্রকাশ করা হবে। আর প্রতিযোগিতার চূড়ান্ত পর্বগুলো একটি বেসরকারি স্যাটেলাইট টিভিতে প্রচার হবে।
‘মিস্টার ওয়ার্ল্ড’-এর ফেসবুক পেজ ও ওয়েবসাইট থেকে জানা যায়, এখন পর্যন্ত ৭২টি দেশের প্রতিনিধি চূড়ান্ত হয়েছে। বাংলাদেশসহ আরও ৩২ দেশ তাদের প্রতিনিধি পাঠাবে। প্রতিযোগিতা শুরু হবে আগামী ২৩ আগস্ট থেকে। গতবার ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয়েছিলেন ভারতের হায়দরাবাদের মডেল ও অভিনেতা রোহিত খন্ডেলওয়াল।