মোহনপুরে দুই ছাত্রী ধর্ষণ ও অপহরণের দায়ে গ্রেফতার ২

আপডেট: জুন ১২, ২০১৯, ১২:১৯ পূর্বাহ্ণ

কেশরহাট প্রতিনিধি


মোহনপুরে স্কুল ছাত্রী ধর্ষণ ও অপহরণের দায়ে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। এবিষয়ে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
সূত্রে জানা গেছে, গত ৭ জুন উপজেলার মৌগাছি পশ্চিমপাড়ার মফিজের ছেলে মুস্তাফিজুর (১৯) একই গ্রামের নবম শ্রেণিতে পড়ুয়া এক শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দিয়ে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে বিয়ের দাবি জানালে ছাত্রীকে মারপিট করে তাড়িয়ে দেয়। এঘটনায় সোমবার রাতে মেয়ের মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ আসামি মুস্তাফিজকে গ্রেফতার করে।
অন্যদিকে ইলামতপুর গ্রামের আনছার আলীর ছেলে রায়হান (২৫) বজ্রপুর গ্রামের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে। বিষয়টি ধামাচাপা দেয়ার সময় মিমাংসা বৈঠক থেকে পুলিশ রায়হানকে আটক করে থানায় নিয়ে আসে। এসব ঘটনার শিকার ওই দুই স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত দু’জনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক হোসেন বলেন, দুই শিক্ষার্থীকে উদ্ধার করে পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ