যুবলীগ নেতা কেটুর রোগমুক্তি কামনায় লিটন

আপডেট: সেপ্টেম্বর ৪, ২০১৮, ১২:৩৬ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহী জেলার সাধারণ সম্পাদক এএইচএম খালিদ ওয়াসি কেটুু রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তার রোগমুক্তি কামনা করেছেন নগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিকের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
নগর যুবলীগ: পক্ষ থেকে রোগমুক্তি কামনা করেছেন, নগর যুবলীগের সভাপতি রমজান আলি ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্চুসহ নগর যুবলীগের সকল স্তরের নেতৃবৃন্দ।
বেনানাশিস: রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বেতার নাট্যকার নাট্যশিল্পী সংসদের সভাপতি খালেদ ওয়াসী কেটুর রোগমুক্তি কামনা করেছেন বেতার নাট্যকার নাট্যশিল্পী সংসদের (বেনানাশিস) রাজশাহীর নেতৃবৃন্দ।
গতকাল সোমবার সুস্থতা কামনা করেছেন সংসদের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মনো, আব্দুর রশিদ, রবিউল করিম মন্টু, কার্যকরী সভাপতি মো. মোজাফ্ফর হোসেন বাবলু, গোলাম মর্তুজা হেনা, মামুনুর রশীদ মুকুল, গোলাম মুর্শেদ মুসা, শহর আলী, কামারুল্লাহ সরকার, এনামুল হক অনু, নূর মোহাম্মদ, রওশন আরা কেয়া, মোকসেদ আলী, লুবনা রশীদ সিদ্দিকা, শাহনাজ পারভীন শিল্পী, সাবেরা ইয়াসমিন সীমা, জুলফিকার আলী, বনি আমিন প্রমুখ।
গতকাল সকাল ১০টায় মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সকাল ১১টায় তাঁর মস্তিষ্কে অস্ত্রপচার করা হয়। অস্ত্রপচারের পরে স্কয়ারের এয়ার অ্যাম্বুলেন্সে তাঁকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।
নাট্যশিল্পী, নাট্যকার, বেতারের কর্মকর্তা-কর্মচারীসহ সকল গুনগ্রাহীর নিকট রোগমুক্তির জন্য রাব্বুল আলামিনের কাছে দোয়া প্রার্থনা করার অনুরোধ করেছেন বেনানাশিস ।
এদিকে, তার রোগমুক্তি কামনা করেছেন, ১৯ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর তৌহিদুল হক সুমন। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খালিদ ওয়াসি কেটুর রোগ মুক্তি কামনা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ