যুবসমাজকে বেশি করে খেলাধুলায় আগ্রহী গড়ে তুলতে হবে : লিটন

আপডেট: ডিসেম্বর ৭, ২০১৭, ১২:৪৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


দেশের ভবিষ্যতের কাণ্ডারি যুবসমাজকে রক্ষা করতে হলে খেলাধুলায় আরো বেশি করে সম্পৃক্ত করতে হবে। নগরীর পড়া-মহল্লায় খেলাধুলার আয়োজন বেশি করে করতে হবে। যাতে করে আমাদের ছেলেমেয়েরা পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় আগ্রহী হয়ে উঠে। তাদেরকে খেলাধুলার সুন্দর পরিবেশ তৈরি করতে হবে। যুবক বয়স থেকে মানসিকভাবে গড়ে তুলতে হবে।
গতকাল নগরীর বড়কুঠি পাড়ায় দ্বিতীয় শহিদ কামারুজ্জামান স্মৃতি ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
তিনি আরো বলেন, খেলাধুলা শুধু নেশার হাত থেকেই রক্ষা করে না, ছেলেমেয়েদের শারীরিকভাবে শক্তিশালী করে তুলে। তারা প্রতিযোগিতার মাধ্যমে নিজের মেধার বিকাশ ঘাটাতে সক্ষম হয়। যা ভবিষ্যতে তাদের জীবনকে সুন্দরভাবে গড়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করে।
রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, দফতর সম্পাদক মাহাবুব উল আলম বুলবুল, ১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহসান হাবীব, সাধারণ সম্পাদক বিপ্লব কুমার সরকার, প্রথম শ্রেণির ক্রিকেটার শাহাজাদা প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ