যুব গেমসে বিভাগীয় ফুটবলে চ্যাম্পিয়ন রাজশাহী

আপডেট: জানুয়ারি ১২, ২০১৮, ১২:৫৫ পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক


রেফারি জানে আলমের শেষ বাঁশি বাজার সাথে সাথে উল্লাসে মেতে উঠে রাজশাহী খেলোয়াড়রা। কারণ তারা ২-১ গোলে চাঁপাইনবাবগঞ্জ জেলা দলকে হারিয়ে বাংলাদেশ যুব গেমসের ফুটবলে রাজশাহী বিভাগীয় শিরোপা নিশ্চিত করে।
গতকাল বৃহস্পতিবার নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ম্যাচের প্রথমার্ধের ১০ ও ২৬ মিনিটের মাথায় দুইটি গোল করে রাজশাহীর দুই ছেলে মেহেদি হাসান সজিব ও হৃদয়। কিন্তু বিরতির পর ৫৯ মিনিটের মাথায় চাঁপাইনবাবগঞ্জের স¤্রাট হেমায়ত বাবু একটি গোল করে ম্যাচের উত্তের্জনা বাড়িয়ে দেয়। এরপর থেকে রাজশাহীর গোল পোস্ট রক্ষা করার জন্য মরিয়ে হয়ে উঠলে চাঁপাইনবাবগঞ্জের স্ট্রাইকাররা আক্রমণ করতে থাকে। কিন্তু ম্যাচের নির্ধারিত ৭০ মিনিটের মাথায় রেফারির শেষ বাঁজিতে থেমে যায় চাঁপাইনবাবগঞ্জের ছেলেদের আক্রমণ। আর উল্লাসে করতে করতে মাঠ ত্যাগ করে রাজশাহীর যুবরা।
এদিকে বিকেলে ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ১৮ হাজার ও রানারআপ দলকে ১২ হাজার টাকা প্রাইজমানি তুলে দেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সামছুর রহমান বিজিবিএম. এনডিসি ,পিএসসি।
রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সালাউদ্দিনের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ সভাপতি মাহমুদ জামাল, বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী, বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের যুগ্ম সম্পাদক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খায়রুল আলম ফরহাদ, রাজশাহী বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সহ সভাপতি ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ডাবলু সরকার, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক তৌফিকুল ইসলাম তোফা প্রমূখ।