রংপুরে হামলাকারীদের ছাড় নেই: লিটন

আপডেট: নভেম্বর ১৫, ২০১৭, ১:৪৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


দেশকে অস্থিতিশীল করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র চালাচ্ছে। ফেসবুকে একটি মিথ্যা অপবাদ দিয়ে সংখ্যালঘুদের বাড়িতে অগ্নিসংযোগ, লুটপাট ও তাদের উপরে হামলা চালানো হয়েছে। এই ষড়যন্ত্রে জড়িতরা কেউ রেহাই পাবে না। বঙ্গবন্ধুর অসম্প্রদায়িক এই বাংলায় যখনই কোন সম্প্রদায়িক শক্তি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করেছে আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে তাদের এ ষড়যন্ত্রকে রুখে দিয়েছে। রংপুরের এই ঘটনায় জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আনা হবে। রংপুরে হামলাকারীদের ছাড় নেই।
গতকাল মঙ্গলবার বিকেলে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের মানববন্ধনে নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এসব কথা বলেন।
তিনি আরো বলেন, স্বাধীনতাবিরোধীরা এ দেশেকে নিয়ে ষড়যন্ত্র করছে। তারা চায় বাংলাদেশ আরো পিছিয়ে যাক। তাদের গভীর ষড়যন্ত্র বাংলা মাটিতে কোনো দিন সফল হবে না। দেশকে আরো এগিয়ে নিতে শেখ হাসিনাকে ভোটের যুদ্ধে জয়যুক্ত করতে হবে। আওয়ামী লীগ সরকর ক্ষমতায় আসলে এদেশের উন্নয়ন হয়। বর্তমান সরকার দেশের উন্নয়নে কাজ করছে। বাংলার মানুষ শেখ হাসিনার উন্নয়নে এখন মুগ্ধ। দেশের সব ক্ষেত্রেই উন্নয়নের ছোয়া লেগেছে।
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের জেলা সভাপতি অনিল কুমার সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
এসময় উপস্থিত ছিলেন, পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য ও নগর সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, জেলা সাধারণ সম্পাদক অসিত কুমার ঘোষ, পূজা উদযাপন পরিষদ নগর সভাপতি বিমল সরকার, সাধারণ সম্পাদক অলক কুমার দাস, জেলা সাধারণ সম্পাদক অম্বর কুমার সরকার, ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল হামিদ সরকার টেকন, গোবিন্দপাড়ার ইউপি চেয়ারম্যান বিজন সরকার, পরিষদের নগর সহ-সভাপতি শংকর কুমার ঘোষ, রণজিৎ সাহা, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল কুমার ঘোষ, পুঠিয়া থানা সভাপতি অশ্বিনী সরকার, শ্রী রঘুনাথ রবিদাসসহ জেলা ও নগরের সকল থানার সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ