রাকাব’র রংপুর ও গাইবান্ধা জোনের পারফরমেন্স মুল্যায়ন সভা অনুষ্ঠিত

আপডেট: মার্চ ১৩, ২০১৮, ১২:৩৪ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাকাবের শাখা ব্যবস্থাপকদের পারফরমেন্স মুল্যায়ন সভা-সোনার দেশ

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) উদ্যোগে রংপুর ও গাইবান্ধা জোনের শাখা ব্যবস্থাপকদের পারফরমেন্স মুল্যায়ন সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় রংপুর পর্যটন মোটেলের কনফারেন্স রুমে পারফরসেন্স সভা অনুষ্ঠিত হয়।
রাকাবের রপুর বিভাগের মহাব্যবস্থাপক রকিবুর রহমার খন্দকারের সভাপতিত্বে পারফরমেন্স মুল্যায়ন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী আলমগীর। এছাড়াও সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাকাবের রংপুর জোনের জোনাল ব্যবস্থাপক আশরাফ উদ্দিন, গাইবান্ধা জোনের জোনাল ব্যবস্থাপক ফয়ছুল ইসলাম, রংপুরের বিভাগীয় নিরীক্ষা কর্মকর্তা গোলাম মোজনাবীন, রংপুর জোনের জোনাল নিরীক্ষা কর্মকর্তা এএম আমিনুল ইসলাম, গাইবান্ধা জোনের জোনাল নিরীক্ষা কর্মকর্তা তোজাম্মেল হকসহ রংপুর ও গাইবান্ধা জোনের মোট ৫২ টি শাখার শাখা ব্যবস্থাপকবৃন্দ।
অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকের প্রতিটি গ্রাহককে সর্বোত্তম সেবা প্রদানের প্রতি গুরুত্বারোপ করেন এবং অধিকসংখ্যক আমানত হিসাব বিশেষ করে কম সুদবাহী আমানত হিসাব খোলার মাধ্যমে রাকাবকে একটি শক্তিশালী আর্থিক ভিতের উপর প্রতিষ্ঠিত করার জন্য ব্যবস্থাপকদের পরামর্শ দেন। এসময় তিনি কোন শাখা যেন লোকসানে না যায় তার জন্য ব্যাংকের প্রতিটি কর্মকর্তা-কর্মচারীকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন । এছাড়াও নিজেদের উদ্ভাবনী শক্তি কাজে লাগিয়ে ব্যাংকটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে আরও উদ্যোগী হওয়ার জন্য শাখা ব্যবস্থাপকদের আহ্বান জানান।