রাকাব’র লালমনিরহাট ও কুড়িগ্রাম জোনের পারফরমেন্স মূল্যায়ন সভা অনুষ্ঠিত

আপডেট: মার্চ ১২, ২০১৮, ১২:৪৪ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) উদ্যোগে রংপুর বিভাগের লালমনিরহাট ও কুড়িগ্রাম জোনের শাখা ব্যবস্থাপকদের পারফরমেন্স মুল্যায়ন সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল ১০ টায় কুড়িগ্রাম সার্কিট হাউসের কনফারেন্স রুমে এ মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়।
রাকাবের রংপুর জোনের মহাব্যবস্থাপক রকিবুর রহমান খন্দকারের সভাপতিত্বে পারফরমেন্স মুল্যায়ন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী আলমগীর। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাকাবের লালমনিরহাট জোনের জোনাল ব্যবস্থাপক শহীদুল ইসলাম, কুড়িগ্রাম জোনের জোনাল ব্যবস্থাপক নজরুল ইসলাম, লালমনিরহাট জোনের জোনাল নিরীক্ষা কর্মকর্তা মহসিন আলী, কুড়িগ্রাম জোনের জোনাল নিরীক্ষা কর্মকর্তা রফিকুল হক খানসহ লালমনিরহাট ও কুড়িগ্রাম জোনের মোট ৩৭ টি শাখার শাখা ব্যবস্থাপকবৃন্দ।
অনুষ্ঠানের প্রধান অতিথি, প্রতিষ্ঠানের কর্ম পরিকল্পনাগুলোকে যথাযথভাবে গুরুত্ব প্রদান পূর্বক বাস্তবায়নের জন্য শাখা ব্যবস্থাপকগণকে আরো বেশি উদ্যোগী ও কর্ম তৎপর হওয়ার জন্য পরামর্শ প্রদান করেন । এসময় তিনি কৃষক তথা ব্যাংকের সকল গ্রাহকদের নিকট ঋণ ও আমানত সংক্রান্ত যাবাতীয় ব্যাংকিং সেবা দ্রুততার সাথে নিশ্চিত করার জন্য নির্দেশ দেন। এছাড়াও তিনি সকলকে সততা, সচ্ছতা ও নিষ্ঠার সাথে ব্যাংকের যাবতীয় কার্যক্রম পরিচালনার মাধ্যমে ব্যাংকটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া এবং ভবিষ্যতে রাকাবকে একটি মডেল ব্যাংক হিসেবে গড়ে তোলার জন্য নিরলস কর্মপ্রচেষ্টা চালানোর জন্য আহ্বান জানান।