রাজশাহীতে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা

আপডেট: আগস্ট ৯, ২০১৯, ১২:৪৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


গতকাল জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়-সোনার দেশ

রাজশাহীতে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।
আইনশৃঙ্খলা কমটির সভাপতি হামিদুল হকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সহসভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী, র‌্যাব ৫ এর উপ সহকারী পরিচালক হাফিজুর রহমান, বিজিবি-১ ব্যাটলিয়ন অধিনায়ক রফিকুল ইসলাম, এএসপি মাহমুদুল হাসান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) উপ-কমিশনার মাসুমা মুস্তারি, সিনিয়র জেল সুপার হালিমা খাতুন, উপ পরিচালক মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর মো: লুৎফর রহমানসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন উপজেলা নির্বাহী অফিসারগণ উপস্থিত ছিলেন।
সভার সভাপতি হামিদুল হক শোকাবহ আগস্ট মাস সম্পর্কিত বিশেষ আলোচনাসহ ডেঙ্গু পরিস্থিতি সংক্রান্ত আলোচনা এবং সেইসাথে সভার কার্যবিবারণীতে উঠে আসে বেসরকারী ক্লিনিক ও ভেজাল ঔষধ বন্ধকরণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণে সামাজিক সচেতনা বৃদ্ধি সংক্রান্ত আলোচনা ।
আসন্ন ঈদ উল আযহা’র কুরবানীর পশুর হাট ও পশুর চামড়া পাচার রোধ সম্পর্কে এবং নিরাপদ সড়ক ও সুষ্ঠ ব্যাবস্থাপনা সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয় সভাটিতে ।
এছাড়াও, সভাটিতে জেলা ও মহানগরের আইনশৃঙ্খলা পরিস্থিতি, সন্ত্রাস নাশকতা ও জঙ্গিবাদ প্রতিরোধ, নিরাপদ সড়ক নিশ্চিতকরণ এবং গ্রাম আদালত পরিচলনা ও মামলা সংক্রান্ত বিষয়ের উপরে গুরুপ্তপূর্ণ আলোচনা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ