রাজশাহীতে বজ্রপাতে স্কুলছাত্রসহ নিহত দুই

আপডেট: জুন ২৭, ২০১৯, ১:০৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীতে বজ্রপাতে স্কুলছাত্রসহ দুইজনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার বিকেলে রাজশাহীর দুর্গাপুরে স্কুলছাত্র ও পবায় এক যুবকের মৃত্যু হয়। এসময় আহত হয়েছেন একজন। আহতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলেন, দুর্গাপুর উপজেলার যুগীশো গ্রামের আব্দুল আলিমের ছেলে সাগর আহাম্মেদ (১৫)। সে যুগীশো উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। এছাড়া পাবা উপজেলার শিয়ালবেড় গ্রামের আব্দুল বারীর ছেলে সেলিম হোসেন (২২)।
নিহত স্কুলছাত্র সাগরের চাচাতো ভাই রাব্বানী জানান, বুধবার বিকেল ৫টার দিকে আকাশে মেঘ দেখে মাঠে গরু আনতে গিয়ে বজ্রপাতের শিকার হয় সাগর। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় সাগর। দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মোতালেব বিষয়টি নিশ্চিত করেছেন।
অন্যদিকে, উপজেলার শিয়ালবেড় এলাকায় বজ্রপাতে নিহত সেলিমের চাচা তোফাজ্জেল জানান, বৃষ্টির সময় বাড়ির পাশে আমের বাগানে সেলিম ও মোস্তফা অবস্থান করছিল। এসময় বজ্রপাতে তারা দুইজন গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করে। আর মোস্তফাকে ভর্তি করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ