রাজশাহীতে বিপিসিডিওএ’র উত্তরবঙ্গ আঞ্চলিক সম্মেলন

আপডেট: মার্চ ২, ২০১৯, ১২:২৫ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


নগরীতে উত্তরবঙ্গ আঞ্চলিক সম্মেলনে বেসরকারি ক্লিনিক মালিকের নেতৃবৃন্দ-সোনার দেশ

বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন রাজশাহী শাখার উত্তরবঙ্গ আঞ্চলিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ডা. কাইছার রহমান চৌধুরী অডিটোরিয়ামে এ সম্মেলনের আয়োজন করা হয়।
সম্মেলনে বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন রাজশাহী শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা. এসএমএ মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক ডা. মনিরুজ্জামান ভূঁইয়া। অতিথি ছিলেন, রাজশাহী শাখার সহ-সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্মেদ (শিমুল)।
বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক অ্যান্ড ডায়াগনষ্টিক ওনার্স অ্যাসোসিয়েনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা. এবিএম হারুন ও ডা. জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় মহাসচিব ডা. মইনুল আহসান, কেন্দ্রীয় কোষাধ্যক্ষ ডা. খোন্দাকার রাহাত হোসেন, সহ কেন্দ্রীয় কার্যকরী সদস্য লায়ন লুৎফর আজম ও সানাউল হক।
সম্মেলনে স্বাগত বক্তব্য দেন, রাজশাহী শাখার সাধারণ সম্পাদক মুখলেসুর রহমান শাহ। সংগঠনের বিভিন্ন অসুবিধা ও শক্তিশালী করার লক্ষ্যে বক্তব্য দেন, রাজশাহী শাখার সহ-সভাপতি ড. ফয়সাল কবির চৌধুরী এবং উত্তরাঞ্চল থেকে আগত বিভিন্ন জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।
এসময় রাজশাহী শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ডা. খন্দকার গোলাম মোস্তফা কবিরের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, রাজশাহী শাখার কোষাধ্যক্ষ পারভেজ আলম আলমগীর, যুগ্ম কোষাধ্যক্ষ মীর মোহাম্মদ আলী মুক্তা, কার্যকরী সদস্য রাশেদ হোসেন রঞ্জু, আনোয়ারুল আখতার স্বপন, মাহাতাব উদ্দিন জীবন, চৌধুরী মিজানুর রহমান, মেসবাহ উদ্দিন, মোহাম্মদ আবদুল আজিজ রিয়াদ, মাইনুল ইসলাম, মোস্তাফিজুর রহমান রিলিজ, জাহিদ হোসেন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ