রাজশাহীতে মাদকদ্রব্যসহ ৭৮ জন গ্রেফতার

আপডেট: মার্চ ৮, ২০১৯, ১২:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৭৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে জেলা পুলিশ ৪০ জনকে ও নগর পুলিশ ৩৮ জনকে গ্রেফতার করে। গতকাল নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নগর পুলিশের ৩৮ জনকে গ্রেফতারের বিষয়টি জানানো হয়।
নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে, বোয়ালিয়া মডেল থানায় ৭ জন, রাজপাড়া থানায় ৫ জন, চন্দ্রিমা থানায় ৫ জন, মতিহার থানায় ৫ জন, কাটাখালি থানায় ১ জন, বেলপুকুর থানায় ৩ জন, শাহ মখদুম থানায় ১ জন, পবা থানায় ১ জন, কাশিয়াডাঙ্গা থানায় ৫ জন, দামকুড়া থানায় ২ জন ও ডিবি পুলিশ ৩ জনকে গ্রেফতার করে। যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১২ জনকে গ্রেফতার করা হয়।
মাদকদ্রব্যসহ আটককৃতরা হলো, জাইফুল ইসলাম সোহেলকে ৮ পিস ইয়াবাসহ, শিহাবুজ্জামান সেতু , ও সাব্বিরুজ্জামান সবুজকে ১৫ পিস ইয়াবাসহ, সহিম আলীকে ৭১০.৬ লিটার মদসহ, রাকিব শেখকে ৫ গ্রাম হেরোইনসহ, শাহীন শেখকে ১ গ্রাম হেরোইনসহ, চঞ্চল শেখকে ১ গ্রাম হেরোইনসহ, জাহাঙ্গীরকে ৫৫ পিস ইয়াবাসহ, ইসমাইল হোসেনকে ১০০ পিস ইয়াবাসহ, সেলিম রেজাকে ১২ পিস ইয়াবাসহ, ইবনে মাসুদুর আলামকে ২০ পিস ইয়াবাসহ, মান্নানকে ২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে বলে এ পুলিশ কর্মকর্তা নিশ্চিত করেন।
অন্যদিকে গতকাল জেলা পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার (সদর) আবদুর রাজ্জাক খান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জেলা পুলিশের ৪০ জনকে গ্রেফতারের বিষয়টি জানানো হয়। জেলা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান গোদাগাড়ী থানায় বাবুকে ২০ পিস ইয়াবাসহ মোট ৪ জনকে, তানোর থানায় ৪ জন, মোহনপুর থানায় এখলাছুর রহমানকে ১০ পিস ইয়াবাসহ ৭ জন, পুঠিয়া থানায় ২ গ্রাম হেরোইন, ২৪ বোতল ফেন্সিডিল, ৫০ গ্রাম গাঁজাসহ হানিফ হেলাল ও লুৎফর রহমানকে গ্রেফতার করা হয়। বাগমারা থানায় ২ জন, দূর্গাপুর থানায় ৫ জন, চারঘাট থানায় ১০০ পিস ইয়াবাসহ এবাদুল সরদারসহ মোট ৭ জনকে, বাঘা থানায় ১৫ পিস ইয়াবাসহ রফিকুল ইসলাম সহ মোট ৬ জনকে গ্রেফতার করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ