রাজশাহীতে ৩২ জন মাদকসেবিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান

আপডেট: মে ১৬, ২০১৮, ১:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীতে ৩২ জন মাদকসেবিকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয়েছে। এসময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। গত সোমবার দিবাগত রাতে রাজশাহী, নাটোর, জয়পুরহাট ও চাঁপাইনবাবগঞ্জে অভিযান পরিচালনা করে তাদের কারাদ- প্রদান করা হয়।
র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল সোমবার দিবাগত রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার বিভিন্ন মাদক স্পটে অভিযান পরিচালনা করে মাদক সেবন করে জনসাধারণের স¦াভাবিক জীবন যাপনে ব্যাহত এবং গণ-উপদ্রব সৃষ্টি করার অপরাধে চার জন মাদকসেবি ইয়াবা ট্যাবলেট ৩ পিসসহ আটক করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৪ জন মাদকসেবিকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।
র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল লালপুর ও বাগাতিপাড়া থানার বিভিন্ন মাদকস্পটে অভিযান পরিচালনা করে মাদক সেবন করে জনসাধারনের স¦াভাবিক জীবন যাপনে ব্যাহত এবং গণ-উপদ্রব সৃষ্টি করার অপরাধে ২১ জন মাদকসেবিকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে।
এছাড়া র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার বিভিন্ন মাদক স্পটে অভিযান পরিচালনা করে মাদক সেবন করে জনসাধারনের স¦াভাবিক জীবন যাপন ব্যাহত এবং গণ-উপদ্রব সৃষ্টি করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৭ জন মাদকসেবিকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে। পাঁচবিবি থানার জোড়া কালিমন্দির এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোকারম হোসেন দেওয়ান ওরফে লিটনকে (৪৭) বুপ্রিনরফিন ইঞ্জেকশন-২৯ পিসসহ আটক করা হয়েছে। এছাড়া পাঁচবিবি থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ফরিদুল ইসলাম (২৬), আশরাফুল ইসলাম, মো. শিশিরকে (১৮) ৩৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়েছে।