রাজশাহীর উন্নয়নে লিটনের কোনো বিকল্প নেই: আসাদ

আপডেট: জুলাই ১৩, ২০১৮, ১:০৫ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করে-সোনার দেশ

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে গণসংযোগ করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। গতকাল বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের মির্জাপুর, বিনোদপুরের বিভিন্ন মহল্লায় গণসংযোগ ও মেয়র প্রার্থী লিটনের প্রচার লিফলেট বিতরণ করে নৌকা প্রতীকে ভোট চান।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বদরুজ্জামান রবু, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার মুনসুর রহমান, বাঘা পৌর সভার সাবেক মেয়র আক্কাস আলী, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোহা. সিরাত উদ্দিন শাহিন, জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলাম, নগর ছাত্রলীগের সাবেক নেতা বাবু, বঙ্গবন্ধু টেকনোলজিস্ট পরিষদ রাজশাহীর সাধারণ সম্পাদক গোলাম আজম ফায়সালসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
গণসংযোগকালে আসাদুজ্জামান আসাদ লিটনের উন্নয়ন তুলে ধরে বলেন, লিটন মেয়র থাকাকালীন সময় এই শহরের চিত্র পরিবর্তন হয়েছে। বিগত পাঁচ বছর এই নগরীর কোনো উন্নয়ন হয়নি। উন্নয়নের জন্য আবারো লিটনকেই প্রয়োজন। কারণ রাজশাহী সিটির উন্নয়নের জন্য লিটনের কোনো বিকল্প নেই। এছাড়াও তিনি প্রতিটি মহল্লার ঘরে ঘরে গিয়ে সাবেক মেয়র লিটনের নৌকা প্রতিকে ভোট চান।

এ বিভাগের অন্যান্য সংবাদ