রাজশাহী অঞ্চলে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও জাল নোট উদ্ধার

আপডেট: মে ১৭, ২০১৮, ১২:২৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধারসহ পাঁচ মাদকব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাত ও বৃহস্পতিবার রাজশাহী অঞ্চলের বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মধ্যে আছে, গাঁজা ২০ কেজি, ইয়াবা ২০ পিস ও অ্যালকোহল ১৮৯ বোতল।
র‌্যাব জানায়, রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গত মঙ্গলবার দিবাগত রাতে গোমস্তাপুরের মাদক স্পটে অভিযান পরিচালনা করে মাদক সেবন করে জনসাধারনের স¦াভাবিক জীবন যাপনে ব্যাহত এবং গণ-উপদ্রব সৃষ্টি করার অপরাধে ২ জন মাদকসেবিকে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক কারাদন্ড প্রদান করা হয়েছে।
এছাড়া রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল কর্তৃক গত মঙ্গলবার বিকেল ৪টা ৩০ মিনিটে নাটোর জেলার লোচনগড় এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আলমগীরকে (২৬) ১৯.৫ কেজি গাঁজা সহ গ্রেফতার করা হয়েছে। তার বাড়ি নাটোরের লোচনগড় হিন্দুপাড়া এলাকায়। পিতার নাম শাহ আলম। পরবর্তীতে ১০টা ৫০ মিনিটে রাজশাহী জেলার বাগমারা থানার চক মহব্বতপুর এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় মাদক ব্যবসায়ী নাঈম হোসেন (২০) ও জাকিরুল ইসলাম (২৪) ইসলামকে ১৮৯ বোতল অ্যালকোহলসহ গ্রেফতার করা হয়।
রাজশাহীর সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল কর্তৃক গত মঙ্গলবার ৬টা থেকে ১০টা পর্যন্ত অভিযান চালিয়ে নওগাঁ জেলার পত্মীতলা থানার ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবন করে জনসাধারনের স¦াভাবিক জীবন যাপনে ব্যহত এবং গণ-উপদ্রব সৃষ্টি করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩ জন মাদকসেবিকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।
এছাড়া রাজশাহীর সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল গত মঙ্গলবার দিবাগত রাত ৪টায় জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার রেলস্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে বাংলাদেশি এক লাখ ৫৭ হাজার জাল নোট উদ্ধার করা হয়েছে। এসময় জাল টাকার ব্যবসায়ী সামাদ মোল্লা (৫০) ও আব্দুল কুদ্দুসকে (৩৫) গ্রেফতার করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ