রাজশাহী কলেজের পুনর্মিলনী-২০১৯ রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

আপডেট: মে ২১, ২০১৯, ১২:৪৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী কলেজে পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য দেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় সাংসদ ফজলে হোসেন বাদশাসহ অন্যান্যরা উপিস্থিত ছিলেন-সোনার দেশ

রাজশাহী কলেজের এইচএসসি অ্যালামনাই পুনর্মিলনী-২০১৯ এর রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেছেন রাসিক মেয়র এএইএম খায়রুজ্জামান লিটন। গতকাল সোমবার দুপুরে রাজশাহী কলেজ মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানে রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী কলেজ ঐতিহ্যবাহী একটি শিক্ষা প্রতিষ্ঠান। এ কলেজের পড়েছেন জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামানসহ অনেক গুনী মানুষ। এই কলেজের শিক্ষার্থীরা দেশ ও জাতির কল্যাণে কাজ করেছেন, এখনো করে যাচ্ছেন। পরিষ্কার-পরিচ্ছন্নতায় এই কলেজে সেরা।
রাজশাহী কলেজ অধ্যক্ষ হবিবুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য দেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আদিবা আঞ্জুম মিতা, রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা পর্বের আনুষ্ঠানিকভাবে রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়। এরপর উড়ানো হয় বেলুন।

এ বিভাগের অন্যান্য সংবাদ