রাজশাহী কলেজে অসহায় গরিবদের মাঝে কম্বল বিতরণ

আপডেট: জানুয়ারি ১৩, ২০১৯, ১২:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেন রাজশাহী কলেজ অধ্যক্ষ হবিবুর রহমানসহ অন্যরা সোনার দেশ

রাজশাহী কলেজের পাঁচটি সংগঠনের উদ্যোগে কলেজের আশেপাশের অসহায় গরিবদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বিকেল সাড়ে তিনটায় কলেজ প্রশাসনসহ বিএনসিসি, রোভার রেঞ্জার, রেড ক্রিসেন্ট ও রোটার‌্যাক্ট এই পাঁচটি সংগঠনের উদ্যোগে প্রশাসন ভবন চত্বরে এসব কম্বল বিতরণ করা হয়। এসময় কলেজের আশেপাশের এলাকার অসহায় গরিবদের মাঝে মোট ৪৩৫টি কম্বল বিরতণ করা হয়।
রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান জানান, প্রতি বছরের ন্যায় কলেজ প্রশাসনসহ কয়েকটি সংগঠনের উদ্যোগে অসহায়-গরিবদের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়। এবারো বিতরণ করা হচ্ছে। এটি আমরা সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে করি। আরো কয়েকশ কম্বল রয়েছে সেগুলো পরবর্তীতে বিতরণ করা হবে।
কম্বল প্রদানকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কলেজ উপাধ্যক্ষ আল ফারুক চৌধুরী, কলেজ রোভার স্কাউটের সম্পাদক ও সমাজকল্যাণ বিভাগের বিভাগী প্রধান ডা. জুবাইদা আয়শা সিদ্দিকা, রোভাসের গ্রুপ সম্পাদক প্রফেসর আব্দুল খালেক, প্রফেসর ডা. ইলিয়াস, রেঞ্জারের আহ্বায়ক অধ্যাপক রেজিনা আকতার বানু, রোটার‌্যাক্ট সম্পাদক প্রফেসর আবু সাইদ মোহাম্মদ নুরুল হুদা, রেড ক্রিসেন্ট সম্পাদক অধ্যাপক আব্দুস সালামসহ কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ