রাজশাহী জেলায় পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতার ৭৬

আপডেট: মার্চ ১৫, ২০১৯, ১২:১২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী জেলা পুলিশ ও মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদ্রকদ্রব্য উদ্ধারসহ ৭৬ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাজশাহী জেলা ও নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জেলা পুলিশ ৪২ জন ও নগর পুলিশ ৩৪ জনকে গ্রেফতার করে। নগর পুলিশের অতি. উপ-পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম নগর পুলিশের অভিযানে ৩৪ জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।
নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে, বোয়ালিয়া মডেল থানায় ৭ জন, রাজপাড়া থানায় ৩ জন, চন্দ্রিমা থানায় ৪ জন, মতিহার থানায় ৪ জন, কাটাখালি থানায় ২ জন, বেলপুকুর থানায় ২ জন, শাহমখদুম থানায় ১ জন, পবা থানায় ১ জন, কাশিয়াডাঙ্গা থানায় ৫ জন, কর্ণহার থানায় ১ জন, দামকুড়া থানায় ২ জন ও ডিবি পুলিশ ২ জনকে গ্রেফতার করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।
মাদকদ্রব্যসহ গেফতারকুতরা হলো, শফিকুল ইসলামকে ১.৫ গ্রাম হেরোইনসহ, বিপ্লবকে ২২ পিস ইয়াবাসহ, বাবু শেখকে ১৮ বোতল ফেন্সিডিলসহ, নুর ইসলামকে ৫০ গ্রাম গাঁজাসহ, আজাহার আলীতে ৭০ গ্রাম গাঁজাসহ, সাদ্দাম হোসেনকে ৩ গ্রাম হেরোইনসহ, রতনকে ৭ পিস ইয়াবাসহ, মিটুককে ১০ পিস ইয়াবাসহ, জামালকে ১০ পিস ইয়াবাসহ, জাহাঙ্গীর আলমকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে আদালতে প্রেরণ করা হয় বলে নিশ্চিত করেন পুলিশ কর্মকর্তা ইফতে খায়ের আলম।
জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জেলা পুলিশের অভিযানে মাদবদ্রব্য উদ্ধারসহ ৪২ জনকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেন।