বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

রাজশাহী জেলা আওয়ামী লীগের নতুন কমিটিকে অর্ণা জামানের অভিনন্দন

আপডেট: December 10, 2019, 1:29 am

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত কমিটির সভাপতি রাজশাহী-৩ আসনের সাবেক সংসদ সদস্য মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক রাজশাহী-৫ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল ওয়াদুদ দারা এবং যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাবু ও রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার জেষ্ঠ্য দৌহিত্রী ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।
গতকাল সোমবার সকালে গণমাধ্যমে পাঠানো অভিনন্দন বার্তায় তিনি বলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের নয়া কমিটির নেতৃত্বে জেলা আওয়ামী লীগের কার্যক্রম আরো জোরদার ও গতিশীল হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিুবর রহমানের সোনার বাংলা গড়তে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নয়া নেতৃবৃন্দ যারা নির্বাচিত হয়েছেন তারা তৃণমূলের নেতৃবৃন্দকে সাথে নিয়ে নিরলসভাবে কাজ করবেন বলে আশা প্রকাশ করি।
উল্লেখ্য, গত ৮ই ডিসেম্বর রোববার বিকেলে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত কাউন্সিলে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য নাসিম রাজশাহী জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দুই জন যুগ্ম সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ