রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভা || মাদকবিরোধী অভিযান জোরদারের ওপর গুরুত্বারোপ

আপডেট: অক্টোবর ১৭, ২০১৯, ১:৫৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


গতকাল রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়-সোনার দেশ

রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার রাজশাহী রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের সম্মেলন কক্ষে সেপ্টেম্বর মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই অবৈধ আগ্নেয়াস্ত্র, মাদকদ্রব্য উদ্ধার, সর্বোচ্চ পরোয়ানা তামিল এবং সাফল্যের সাথে গুরুত্বপূর্ণ মামলা তদন্তকারী ৪ জন অফিসারকে ৪টি ক্যাটাগরিতে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ‘সনদপত্র’ প্রদান করা হয়।
রাজশাহী রেঞ্জ বাংলাদেশ পুলিশের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) বিপিএম (বার) এ কে এম হাফিজ আক্তার’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) নিশারুল আরিফ, অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম) বিপিএম পিপিএম মিরাজ উদ্দিন আহম্মেদসহ রাজশাহী রেঞ্জাধীন জেলা ও ইউনিটসমূহের পুলিশ সুপার এবং রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।
রাজশাহী রেঞ্জের অপরাধ বিষয়ক বিবিধ আলোচনা শেষে অপরাধ সভায় ডিআইজি চলমান মাদক বিরোধী অভিযান আরো বেশি জোরদার, অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার, পরোয়ানা তামিল, গ্যাং কালচার অপরাধ প্রতিরোধে কঠোর নজরদারি, আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা, ট্রাফিক সচেতনতা বৃদ্ধি ও কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার করার মাধ্যমে পুলিশি সেবা জনগণের দ্বোরগোঁড়ায় পৌঁছে দেয়ার উপর গুরুত্বারোপ করে প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।
এয়াড়াও আগামী ২৬ অক্টোবর শনিবার ‘কমিউনিটি পুলিশিং ডে’ পালনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ এবং পুলিশ ও জনগণের মধ্যে পারষ্পারিক আস্থা-বিশ্বাস বৃদ্ধি, দূরত্ব হ্রাস ও পুলিশভীতি দূরীকরণের জন্য সুদৃঢ় পদক্ষেপ গ্রহণের উপর গুরুত্বারোপ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ