রাণীনগরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৪

আপডেট: নভেম্বর ২০, ২০১৯, ১:১২ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি


নওগাঁর রাণীনগরে পৃথক পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ওয়ারেন্টভুক্ত চারজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এদিন দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই হাফিজুল ইসলাম মঙ্গলবার উপজেলার আবাদপুকুর এলাকায় অভিযান চালিয়ে একটি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী নজিবুল্লাহকে (৪৮) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নজিবুল্লাহ(দুলাল) উপজেলার ডাকাহার পাড়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে।
অপরদিকে এএসআই তাইজুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান উপজেলার গোনা ও হরিশপুর এলাকায় অভিযান চালিয়ে পৃথক পৃথক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার হরিশপুর গ্রামের মৃত ভূপেননাথের ছেলে সূর্যনাথ ঘোষ (৪৮), পারইল গ্রামের আফজাল হোসেনের ছেলে জামাল হোসেন (৩৫) এবং নওগাঁ সদর থানার পিরোজপুর পশ্চিমপাড়া গ্রামের রমজান আলীর ছেলে বিপ্লব (২৮)।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহুরুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ওয়ারেন্টভুক্ত চার জনকে গ্রেফতার করা হয়। এদিন দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।