রাতে চুরি দিনে মিমাংসা!

আপডেট: মে ১৭, ২০১৮, ১২:২৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাতে চুরি দিনে মিমাংসা। মঙ্গলবার রাতে নগরী ছোটবনগ্রামের বার রাস্তার মোড় এলাকায় তিনটি দোকানে চুরি হয়। দোলনসুপার মার্কেট মোবাইলে টাকা লোড করা দোকান ও একটি স্বর্ণের দোকানে চুরির ঘটনা ঘটে। এসময় দোকানগুলো থেকে নগদ ৩৫ হাজার টাকা। ১২ ভরি স্বর্ণের গহনা ও ২২ ভরি রুপার গহনা। এছাড়া নগদ ৫২ হাজার টাকা, দুটি মোবাইল ও মোবাইলের কার্ড নিয়ে গেছে চোর।
ব্যাবসায়ীরা জানায়, মঙ্গলবার রাতে ব্যবসা শেষে দোকান বন্ধ করে তারা বাড়ি চলে যান। সকালে স্থানীয়রা দেখেন দোকান তিনটির সার্টার ভাঙা। পরে দোকান মালিকরা এসে ভিতরে ঢুকে চুরির বিষয়টি নিশ্চিত হোন।
স্নেহা নামের স্বর্ণের দোকান মালিক লিটন শেখ জানান, তার দোকান থেকে নগদ ৩৫ হাজার টাকা। ১২ ভরি স্বর্ণের গহনা ও ২২ ভরি রুপার গহনা চুরি হয়েছে। মোবাইলে টাকা লোড করা দোকানের মালিক আনোয়ার হোসেন বলেন, তার দোকান থেকে নগদ ৫২ হাজার টাকা, দুটি মোবাইল ও মোবাইলের কার্ড নিয়ে গেছে চোর। এছাড়া পাশের আরেক দোকান থেকে অন্তত দেড় লাখ টাকা চুরি হয়েছে।
চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির জানায়, চুরির ঘটনাটি শুনেছি। তাদের এক নাইট গার্ডের কোন আত্মীয় চুরি করেছে। তারা নিজেদের মধ্যে মিমাংসা করে নিয়েছে।