রাবিতে নাচোল উপজেলা সমিতির নতুন কমিটি গঠন সভাপতি তাহির, সম্পাদক রাসেল

আপডেট: মার্চ ৯, ২০১৯, ১২:১৪ পূর্বাহ্ণ

রাবি সংবাদদাতা


রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নাচোল উপজেলা ছাত্রকল্যাণ সমিতির উদ্যোগে নবীন বরণ ও নতুন কমিটি গঠিন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় নবীন বরণ শেষে সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়। বিশ্ববিদ্যালয়ের এগ্রোনোমি বিভাগের শিক্ষার্থী আব্দুল্লাহ মুহম্মদ তাহিরকে সভাপতি ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের রাসেল মার্ডিকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলো- সহ-সভাপতি বাদল ইসলাম, শামীম আকতার, জাহিদুল ইসলাম ডলার, আবদুল কাইয়ুম ইমন, মাহফুজুর রহমান, বাকিবিল্লাহ ও ইসমাইল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আশিক আহমেদ, আসাদুল্লাহ, জোসনারা খাতুন ও রায়হান আলী, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, নাজনীন সুলতানা মুন্নী, আব্দুর রহমান, আকবর আলী, শাকিল হোসেন, প্রচার সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের আবদুল্লাহ আল মামুন ও গাফফার হোসেন ও রুবানা ইসলাম, অর্থসম্পাদক নিয়ামাতুল্লাহ ও মেসব্উাল হক, দফতর সম্পাদক সমাজকর্ম বিভাগের ফয়সাল আহম্মদ রকি ও জসীম উদ্দিন হাওলাদার, আপ্যায়ন সম্পাদক মেহেদী হাসান ও দেলোয়ার হোসেন পলাশ, সমাজকল্যাণ সম্পাদক সালেহ আকরাম সুইট ও তৃপ্তি কুমারী, শিক্ষা ও গবেষণা সম্পাদক জাহাঙ্গীর আলম ও রোমানা ইয়াসমিন এবং সাস্কৃতিক সম্পাদক ইসরাত ইতি ও আবু তারেক।
অনুষ্ঠানে বক্তব্য দেন, বিশ্ববিদ্যালয়ের আই.সি.ই বিভাগের শিক্ষক আজিজুর রহমান, সমিতির উপদেষ্টা ও রাজশাহী কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক তোফায়েল আহম্মদ এবং উপদেষ্টা এসএটিভির রাজশাহী ব্যুরো ইনচার্জ জিয়াউল গনি সেলিম।

এ বিভাগের অন্যান্য সংবাদ