রাবিতে শুরু বর্ষাকাপ ফুটবল টুর্নামেন্ট

আপডেট: জুলাই ১৭, ২০১৯, ১২:২৪ পূর্বাহ্ণ

রাবি সংবাদদাতা


রাজশাহী বিশ^বিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগে শুরু হয়েছে আন্তঃবর্ষ ফুটবল টুর্নামেন্ট ‘বর্ষাকাপ’। গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় বিশ^বিদ্যালয়ের শেখ রাসেল মডেল স্কুল মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক ড. বখতিয়ার আহমেদ।
প্রথম দিনের খেলায় মুখোমুখি হয় ১৬তম ব্যাচ (মাস্টার্স) এবং ২১তম ব্যাচ (প্রথম বর্ষ)। খেলায় ৩-১ গোলে জয় লাভ করে মাস্টার্সের শিক্ষার্থীরা। দিনের অপর খেলায় খেলায় মুখোমুখি হয় ১৮ তম ব্যাচ (চতুর্থ বর্ষ) এবং ২০তম ব্যাচ (দ্বিতীয় বর্ষ)। দিনের দ্বিতীয় খেলায় ট্রাইবেকারে ৪-২ গোলে জয় লাভ করে চতুর্থ বর্ষের শিক্ষার্থীরা।
বিভাগ সূত্রে জানা গেছে ৬দিনের এই টুর্নামেন্টে প্রতিটি ব্যাচ একে অপরের মুখোমুখি হবে। আগামী ২২ জুলাই ৪টায় টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মডেল স্কুল মাঠে।
টুর্নামেন্টের উদ্বোধনী পর্বে উপস্থিত ছিলেন, বিভাগের সভাপতি বখতিয়ার আহমেদ, সহকারী অধ্যাপক ও টুর্নামেন্টের ক্রীড়া উপদেষ্টা আলতাফ হোসেন এবং অভিজিৎ রায়।
উল্লেখ্য, প্রতিবছর বর্ষাকালে নৃবিজ্ঞান বিভাগে বর্ষাকাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এরই ধারাবাহিকতায় বিভাগের ১৯তম ব্যাচের আয়োজনে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।