রাবি ছাত্রলীগের নবীনবরণ সোমবার

আপডেট: মার্চ ১০, ২০১৯, ১২:০৯ পূর্বাহ্ণ

রাবি সংবাদদাতা


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হবে আগামী সোমবার। গতকাল শনিবার সকালে রাবি ছাত্রলীগের সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ রুনু দৈনিক সোনার দেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
ফয়সাল আহমেদ রুনু বলেন, সোমবার সকাল ১১টায় কাজী নজরুল ইসলাম মিলনায়তনে অতিথিদের আসন গ্রহণ, এরপর পবিত্র ধর্মগ্রন্থগুলো পাঠের মাধ্যমে নবীনবরণ অনুষ্ঠান শুরু হবে। এরপর জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশনা, অতিথিদের বক্তব্য প্রদান, নবীন শিক্ষার্থীদের বরণ ও বই বিতরণ করা হবে। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন রাজশাহী সিটি কর্পোরেশন এর মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, অধ্যাপক চৌধুরী মো.জাকারিয়া এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আনিকা ফারিয়া জামান অর্ণা।
অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরায়া এবং সঞ্চালনা করবেন সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ রুনু।

এ বিভাগের অন্যান্য সংবাদ