রাসিকের হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায়ে নির্ধারণের দাবি ব্যবসায়ী সমন্বয় পরিষদের

আপডেট: মার্চ ৯, ২০১৯, ১২:১৪ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহী সিটি করপোরেশনের বর্ধিত হোল্ডিং ট্যাক্স, ট্রেড লাইসেন্স ফি ও সাইনবোর্ড ফি সহনীয় পর্যায়ে নির্ধারণের দাবিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদ, রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদ ও রাজশাহী নাগরিক সমন্বয় কমিটির উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টায় আরডিএ কর্তৃক পুনর্বাসিত সাধারণ ব্যবসায়ী সমিতির কার্যলয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, বর্তমান রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন নির্বাচনকালে ওয়াদা করেছিলেন সকল প্রকার পৌরকর নাগরিকের সঙ্গে আলোচনা করে সহনীয় পর্যায়ে নির্ধারণ করবেন। আমরা এই সভা থেকে নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটনের কাছে দাবি জানাচ্ছি নাগরিকদের সঙ্গে আলোচনা করে সহনীয় পর্যায়ে হোল্ডিং ট্যাক্স যাতে নির্ধারণ করেন।
রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি ভাষাসৈনিক মোশারফ হোসেন আখুঞ্জির সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ফরিদ মামুদ হাসান, ব্যবসায়ী সমন্বয় পরিষদের সভাপতি শামসুিিদ্দন, নাগরিক সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক সেকেন্দার আলী, শিক্ষক কর্মচারী ঐক্যফ্রন্টের আহ্বায়ক শফিকুর রহমান বাদশা, দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার স্বপন, নৃত্যগুরু হাসিব পান্না, ব্যবসায়ী ঐক্য পরিষদের সহ-সভাপতি সেলিম রেজা, পরিবেশক সিমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম টুকু, রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহামান।

এ বিভাগের অন্যান্য সংবাদ