‘রিয়ালে সুখী না হলে থাকতো না রোনালদো’

আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০১৮, ১২:৩৪ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


রিয়াল মাদ্রিদে সুখে নেই ক্রিস্তিয়ানো রোনালদো- সংবাদ মাধ্যমের এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তার সতীর্থ মার্সেলো। সান্তিয়াগো বের্নাবেউয়ে পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলারের অসন্তুষ্টির কোনো কারণ দেখছেন না ক্লাবটির সহ-অধিনায়ক।
নিজেদের মাঠে আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে পিএসজির মুখোমুখি হওয়ার আগে দারুণভাবে ফর্মে ফিরেছেন রোনালদো। শনিবার লা লিগায় রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে দলের ৫-২ গোলের জয়ে হ্যাটট্রিক করেন পর্তুগিজ ফরোয়ার্ড।
সংবাদ মাধ্যমে রিয়ালে রোনালদোর ভবিষ্যত নিয়ে অনিশ্চিয়তার গুঞ্জন অবশ্য তাতে কমেনি। তাদের দাবি, বার্সেলোনার সাবেক ফরোয়ার্ড নেইমার পিএসজি ছেড়ে পাড়ি জমাতে পারেন রিয়ালে। আর প্যারিসের ক্লাবটিতে নাম লেখাতে পারেন রোনালদো।
রোনালদোর ভবিষ্যত ও রিয়ালে তার অসন্তুষ্টি নিয়ে সংবাদ মাধ্যমের খবরের প্রসঙ্গে ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো বলেন, ‘এসবের কোনো সত্যতা আছে বলে আমি মনে করি না। যদি সে অসুখী হতো, তাহলে সে এখানে থাকতো না।’
‘দলকে সহযোগিতা করতে সে সবকিছু করে। সে পরিণত মানুষ, রিয়াল মাদ্রিদে তার পাশে খুব শক্তিশালী একটি দল আছে। আমি মনে করি না, সে অসুখী। বিশ্ব জানে, সে কী করতে পারে। কেবল এই ক্লাবের হয়ে তার ইতিহাসের দিকে তাকান।’ এ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় এখন পর্যন্ত ২৮ ম্যাচে ২৩ গোল করেছেন রোনালদো। এর মধ্যে লা লিগায় ১৮ ম্যাচে তার গোল ১১টি।

Don`t copy text!