রুনা লায়লাকে কোনালের উপহার

আপডেট: নভেম্বর ১৮, ২০১৯, ১:০৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


গতকাল ছিল বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লার জন্মদিন। বিশেষ দিনটি পরিবারের সঙ্গে উদযাপন করেছেন এই গুণী শিল্পী। তার ভক্ত, সহকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তিনি। এ উপলক্ষে প্রিয় শিল্পীকে গান উপহার দিলেন এ সময়ের আলোচিত সংগীতশিল্পী সোমনুর মনির কোনাল।
‘মন চায় প্রতিদিন/ তুমি আমি একদিন/ হাত রেখে দুটি হাতে/ দূর কোথাও উধাও হতে/ যেথায় পৃথিবী রঙিন’—এমন কথার গানটির নতুন করে সংগীতায়োজন করেছেন মার্সেল।
এদিকে কোনাল মিউজিক ভিডিওটি তার ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘রুনা লায়লা ম্যাম আমার আদর্শ। আপনার জন্মদিনে কিইবা উপহার দিতে পারি! মিউজিক্যাল নোটে এটি ছোট্ট উপহার। আপনার প্রতি আমার ভালোবাসা, সম্মান, শ্রদ্ধা আরো তীব্রতর হবে। আপনি স্বর ও সুরের রাজদূত। আপনাকে ভালোবাসি ম্যাম। শুভ জন্মদিন।’
ছোটবেলা থেকে রুনা লায়লাকে অনুসরণ করেন কোনাল। তার চলন-বলন থেকে সবকিছু। তবে ২০০৯ সালে তার সান্নিধ্যে আসেন ‘সেরাকণ্ঠ’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার মাধ্যমে। কিন্তু প্রিয় মানুষকে গানটি উৎসর্গ করলেও ভয়ে আছেন কোনাল।
তার ভাষায়, ‘আমি জানি, উনার নখের যোগ্যতাও আমার নেই। তবু জন্মদিনে সাহস করে তাকে উৎসর্গ করে এই গান উপহার দেওয়ার চেষ্টা করেছি। আমি আমার মতো করে গাইবার চেষ্টা করেছি।’