রুয়েটে রূপালী ব্যাংকের এটিএম বুথের উদ্বোধন

আপডেট: জানুয়ারি ১৩, ২০১৮, ১২:১৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


এটিএম বুথ উদ্বোধন করেন রুয়েটের উপাচার্য রফিকুল আলম বেগ-সোনার দেশ

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ক্যাম্পাসে রূপালী ব্যাংকের নিজস্ব ব্র্যান্ডের (এটিএম) বুথের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে রুয়েট ক্যাম্পোসে (এটিএম) বুথের উদ্বোধন করেন, রুয়েটের ভিসি অধ্যাপক ড. রফিকুল আলম বেগ ও রূপালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও আতাউর রহমান প্রধান। রুয়েটের ভিসি রয়েটের ভিসি অধ্যাপক ড. রফিকুল আলম বেগ বলেন, ক্যাম্পাসে (এটিএম) বুথ স্থাপন করে শিক্ষার্থীদের সহায়তা করায় ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।
রূপালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও আতাউর রহমান প্রধান বলেন, তুলনামূলক স্বল্প খরচে সেবা পাবে গ্রাহকরা। রূপালী ব্যাংকের কার্ড হোল্ডাররা এই কার্ড ব্যবহার করে টাকা উত্তোলন করা ছাড়াও কেনাকাটা, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধসহ নানা রকম সুবিধা উপভোট করতে পারবেন।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রাজশাহী বিভাগীয় কার্যালয়ের জিএম মোহাম্মদ জাহাঙ্গীর। এসময় উপস্থিত ছিলেন, রুয়েটের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক ও বিভিন্নস্থরের কর্মকর্তা-কর্মচারী, ব্যাংকের ডিজিএম, এজিএম, রুয়েট শাখা ব্যবস্থাপক মো. সুয়াইবুর রহমান খানসহ উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ