রুয়েট শিক্ষককে লাঞ্ছিত ও স্ত্রীর শ্লীলতাহানির ঘটনায় তিন যুবক গ্রেফতার

আপডেট: আগস্ট ২১, ২০১৯, ১২:৫৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


স্ত্রীর শ্লীলতাহানির প্রতিবাদ করায় রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনায় তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। টানা কয়েকদিনের তদন্ত ও অভিযান শেষে ওই তিন যুবককে গত সোমবার রাতে নগরীর বিভিন্নস্থান থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতার শেষে গতকাল মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়।
গ্রেফতার তিন যুবক হলেন, নগরীর কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকার মোশতাকের ছেলে বকুল আহমেদ (১৯), রাজপাড়া থানার আলিরমোড় এলাকার দুলালের ছেলে শাহানুর হোসেন খোকন (১৯) ও নগরীর বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ এলাকার শহিদুলের ছেলে রিপন মণ্ডল (১৮)। এদের মধ্যে শাহানুর ও রিপন জাতীয় জুনিয়র তায়কোয়ান্দ খেলোয়াড় এবং বকুল জাতীয় ভারউত্তোলন খেলোয়াড়।
আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, ঘটনার সময় আসামিদের সাথে ট্র্র্র্র্যাকস্যুট ও ট্রাউজার পরিহিত তিন মেয়ে ছিল বলে আটককৃতরা জানিয়েছেন। এদের দুইজনের নাম বৃষ্টি ও একজনের নাম নাহার। তারাও সবাই জুনিয়র তায়কোয়ান্দো খেলোয়াড়।
নগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপ-কমিশনার (ডিসি) আবু আহাম্মদ আল মামুন জানান, নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই তিন যুবককে গ্রেফতার করা হয়েছে। পরে বাদী নিজেই গ্রেফতার হওয়া তিন যুবককে শনাক্ত করেন।
গত ১০ আগস্ট রুয়েটের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্টনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক রাশিদুল ইসলাম ও তার স্ত্রী নগরীর সাহেব বাজার মণিচত্বরে বখাটের হামলা ও লাঞ্ছনার শিকার হন বলে ফেসবুকে স্ট্যাটাস দেন শিক্ষক। স্ট্যাটাসটি ভাইরাল হয়। এ ঘটনার এক সপ্তাহ পরে শিক্ষক রাশিদুল ইসলামের স্ত্রী তাবাসুম ফারজানা বোয়ালিয়া থানায় মামলা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ