রূপসী মৌয়ের সঙ্গে সজল

আপডেট: জুলাই ১০, ২০১৯, ১২:৪২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


নব্বই দশক মাতানো সেই চিরচেনা মডেল অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌকে এখন তমন একটা অভিনয়ে দেখা যায় না। সেই ছোটবেলা থেকে নাচের প্রতি আগ্রহটা বেশি থাকায় এখনো নাচেই স্বাচ্ছন্দবোধ করেন বেশি। মাঝে মাঝে নাচেই দেখা মিলে তার। তবে আসছে ঈদের জন্য সম্প্রতি একটি নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।
সোমবার থেকে মানিকগঞ্জের বেতিলা জমিদার বাড়ি ও তার আশপাশে শুরু হয়েছে নাটকের শুটিং। নাটকে মৌয়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেতা সজল। দুই প্রজন্মের এই দুই তারকা এর আগেও জুটি বেঁধে অভিনয় করেছেন নাটকে। তবে এবারই প্রথম স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন তারা। নাটকের নাম ‘আয়নার গল্প’। নাটকটি পরিচালনা করছেন অঞ্জন আইচ।
নির্মাতা অঞ্জন আইচ বলেন, ‘একটা অভিশপ্ত আয়নাকে ঘিরে গড়ে উঠেছে নাটকটির গল্প। রহস্যে ঘেরা এই আয়নাটিকে কেন্দ্র করে ঘটতে থাকে নানান ঘটনা। গতকাল থেকে মানিকগঞ্জের বেতিলা জমিদার বাড়িতে শুটিং করছি। এখানে আরও দুদিন শুটিং চলবে এখানে।’
নির্মাতা জানালেন, সজল ও মৌ ছাড়াও ‘আয়নার গল্প’ নাটকে আরও অভিনয় করছেন আবুল হায়াত, সূচনা আজাদ প্রমুখ। আসছে ঈদুল আযহায় নাটকটি আরটিভিতে প্রচার করা হবে।