রেকর্ড গড়েই মুক্তি পাবে ‘দাবাং-থ্রি’

আপডেট: নভেম্বর ১৮, ২০১৯, ১:০৫ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা দাবাং-থ্রি। সালমান খান অভিনীত এই সিনেমা নানা কারণে শুরু থেকেই আলোচনায়। চুলবুল পান্ডেকে আবারো পর্দায় দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক।
সালমান ছাড়াও কন্নড় সিনেমার অভিনেতা কিচা সুদীপকে দাবাং-থ্রিতে দেখা যাবে। দক্ষিণে তার ভক্ত সংখ্যা মোটেও কম নয়। সেই বিষয়টিই কাজে লাগাতে চাইছেন নির্মাতারা। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু ও কন্নড় ভাষায় এই সিনেমা মুক্তির পরিকল্পনা করছেন তারা।
বলিউডলাইফ ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বলিউডে সবচেয়ে বড় পরিসরে মুক্তি পাওয়া সিনেমার রেকর্ড গড়তে চলেছে দাবাং-থ্রি। ভারতে প্রায় ৫ হাজার ৪০০ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। এর আগে রেকর্ডটি থাগস অব হিন্দুস্তান সিনেমার দখলে ছিল। অমিতাভ বচ্চন ও আমির খান অভিনীত সিনেমাটি ৫ হাজার পর্দায় মুক্তি পায়।
দাবাং ফ্র্যাঞ্চাইজির আগের দুই সিনেমার মতো এবারো রাজ্জো চরিত্রে দেখা যাবে সোনাক্ষী সিনহাকে। সিনেমাটির মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন নির্মাতা-অভিনেতা মহেশ মাঞ্জরেকরের মেয়ে সাঈ মাঞ্জরেকর। সিনেমার প্রিক্যুয়েল অংশে সালমানের নায়িকা চরিত্রে দেখা যাবে তাকে।
এ প্রসঙ্গে প্রযোজক আরবাজ খান বলেন, সাঈয়ের দৃশ্যগুলো প্রিক্যুয়েল অংশের। এই চরিত্রের জন্য আমরা নানা পরীক্ষা নিরীক্ষা করেছি। দাবাং-থ্রিতে যে লুক প্রয়োজন ছিল এটি তার রয়েছে। দাবাং-থ্রি পরিচালনা করছেন প্রভুদেবা। আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাবে এই সিনেমা।