শরীরের যন্ত্রণা নিয়েও কাজ করছেন অমিতাভ!

আপডেট: মে ১৬, ২০১৯, ১২:২৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


শরীর অসুস্থ। যন্ত্রণায় কাবু শরীর। তবুও কাজ থামাননি তিনি। আগে থেকে কথা দেওয়া কাজ সারছেন সময় মতো। গত রোববার শুধু নিয়মমাফিক অনুরাগীদের সঙ্গে দেখা করতে পারেননি। সে-কথা নিজের ব্লগে জানিয়েছেন তিনি। বয়সটা ৭৬ হলেও, এখনও এতটাই কর্মনিষ্ঠ অমিতাভ বচ্চন। হাজারো ব্যস্ততার মাঝেও সপ্তাহান্তে ভক্তদের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। অসুস্থতার জন্য সেই নিয়মে ব্যাঘাত ঘটায় কলম ধরেছেন বিগ বি। মঙ্গলবার অনুরাগীদের ব্লগ-বার্তা দিয়েছেন।
ভারতের এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, কয়েকদিন ধরেই অসুস্থ অমিতাভ। নিজেই সেই কথা টুইট করে জানিয়েছিলেন। অবশ্য ভক্তদের আশ্বস্তও করেছিলেন, অসুস্থতা তেমন গুরুতর নয়। তিনি যে যন্ত্রণার সঙ্গে আপোস করছেন না, সেটা বুঝিয়ে দিয়েছেন। এই বয়সে এসেও যন্ত্রণাকে রীতিমতো চ্যালেঞ্জ জানিয়েছেন শাহেনশা।
এ মাসের শুরুতেও যন্ত্রণার জন্য রোববার অনুরাগীদের সঙ্গে দেখা করতে পারেননি তিনি। সে-কথা আগে থেকেই জানিয়ে দিয়েছিলেন টুইট করে।
ইদানীং, সামনে এসেছে এমন কিছু ছবি, যেখানে অমিতাভকে নেক ব্যান্ড পরে থাকতে দেখা যাচ্ছে। কিন্তু তার মধ্যেও মুখের হাসিটি অমলিন।
‘চেহরে’ ছবিতে অমিতাভের সঙ্গে অভিনয়ে আছেন ইমরান হাসমি। ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। এছাড়াও অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এও কাজ করেছেন বিগ বি।