শহিদ কামারুজ্জামানের কবর জিয়ারত করলেন সাংসদ মিতা জেলা আ’লীগের সংবর্ধনা

আপডেট: মার্চ ২, ২০১৯, ১২:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


শহিদ কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি জানান সংরক্ষিত নারী আসনের সাংসদ আদিবা আনজুম মিতা-সোনার দেশ

সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার পর প্রথমবারের মতো রাজশাহী এসেই জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামানের কবর জিয়ারত করলেন যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আদিবা আনজুম মিতা।
এসময় নগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আক্তার রেণী, নারী মুক্তি সংসদের জেলার সভাপতি অধ্যাপিকা তসলিমা খাতুন ও জেলা যুবলীগের সভাপতি আবু সালেহসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। গতকাল শুক্রবার বিকালে সংসদ সদস্য আদিবা আনজুম মিতা নগরীর কাদিরগঞ্জে প্রথমে শহিদ কামারুজ্জামানের সমাধিতে পুস্পস্তবক অর্পণ করে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান। এরপর তিনি মোনাজাত করেন।
এর আগে বিকালেই তিনি ঢাকা থেকে আকাশপথে রাজশাহী আসেন। রাজশাহীর হযরত শাহমখদুম (র.) বিমানবন্দরে আসার পর দলীয় নেতাকর্মী ও সমর্থকদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন সংসদ সদস্য আদিবা আনজুম মিতা।
এছাড়া রাজশাহী জেলার সংরক্ষিত আসনের নারী এমপি অ্যাডভোকেট আবিদা আনজুম মিতাকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে রাজশাহীর লক্ষ্মীপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদ, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও জাতীয় কমিটির সদস্য আতাউর রহমান, দফতর সসম্পাদক ফারুক হোসেন ডাবলু, ধর্ম বিষয়ক সসম্পাদক সিরাত উদ্দিন শাহিন, জেলা যুবলীগের সভাপতি, আবু সালেহ্ সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সহ-সভাপতি মানিক, যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক বিপাশা খাতুন, সাবেক ছাত্রলীগের নেতা মুক্তিসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।