বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

শাহজাদপুরে ৮ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

আপডেট: November 24, 2019, 1:34 am

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জের শাহজাদপুরে মৌসুমী খাতুন নামে ৮ম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। মৌসুমী খাতুন শাহজাদপুর উপজেলার নন্দলালপুর গ্রামের মো. মকবুল হোসেনের মেয়ে ও নন্দলালপুর ওয়ারেছিয়া সিনিয়র আলীম মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী।
জানা যায়, মৌসুমী খাতুন গতকাল শনিবার সকাল ৯টায় নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। নিহত মৌসুমীর মা জানান, পার্শ্ববর্তী একটি বাড়িতে কিছুক্ষণ অবস্থান করে বাড়ি ফিরে মৌসুমীর শোয়ার ঘরে দরজা বন্ধ দেখি এবং বাইরে আমার ছেলে দাড়িয়ে কান্নাকাটি করছিল। অনেক ডাকাডাকি করেও তার সাড়াশব্দ না পেয়ে চিৎকার করে কান্নাকাটি করলে প্রতিবেশীরা এসে দরজা ভেঙে ঘরে ঢুকে মৌসুমীকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। পরে ডাক্তারের কাছে নেওয়ার পথে মৌসুমী মারা যায়।
এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, মৌসুমীর সঙ্গে প্রতিবেশী মানিকের ছেলে আলামিনের প্রেমের সম্পর্ক ছিল। মৌসুমীর বাবা মেয়েকে বিষয়টি নিয়ে বকাঝকা করার কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে।
শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী প্রদক্ষেপ গ্রহণ করা হবে।