শিক্ষক নিবন্ধন পরীক্ষা রাজশাহীর যেসব স্কুল-কলেজে

আপডেট: নভেম্বর ১৫, ২০১৯, ১২:৪৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


ষোড়শ শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০১৯ সালের লিখিত পরীক্ষা আজ শুক্রবার (১৫ নভেম্বর) স্কুল-২ ও স্কুল পর্যায়ের পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষা সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত চলবে। পরীক্ষাগুলো নগরীর ১৫ টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে।
এছাড়া আগামীকাল শনিবার (১৬ নভেম্বর) কলেজ পর্যায়ের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এই পরীক্ষা সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত চলবে। নগরীর ১৮টি কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।
পরীক্ষা কেন্দ্রগুলো হলো- রাজশাহী সরকারি সিটি কলেজ, বি.বি. হিন্দু অ্যাকাডেমি, রাজশাহী সরকারি মহিলা কলেজ রাজশাহী কলেজিয়েট স্কুল, রাজশাহী সরকারি পিএন বালিকা উচ্চ বিদ্যালয়, রাজশাহী বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়, বরেন্দ্র কলেজ, ঙ্গবন্ধু ডিগ্রী কলেজ, নিউ গভঃ ডিগ্রী কলেজ, গভঃ ল্যাবরেটরী হাইস্কুল, হাজী মুহাম্মদ মুহসীন সরকারী উচ্চ বিদ্যালয় (রাজশাহী সরকারি মাদ্রাসা), সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় হেলেনাবাদ, সরকারি শিক্ষক প্রশিক্ষণ কলেজ, হাজী জমির উদ্দিন শাফিনা মহিলা কলেজ, মিশন বালিকা উচ্চ বিদ্যালয়, লক্ষ¥ীপুর বালিকা উচ্চ বিদ্যালয়, অগ্রণী স্কুল অ্যান্ড কলেজ, রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়।
এ পরীক্ষা নিয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ নিষেধাজ্ঞা দিয়েছে। নিষেধাজ্ঞায় বলা হয়েছে- পরীক্ষা চলাকালীন পরীক্ষা কেন্দ্রগুলোর চতুর্দিকে ২০০ (দুইশত) গজের মধ্যে সকল প্রকার মিছিল, মিটিং, সমাবেশ, বিক্ষোভ প্রদর্শন, মাইকিং, বিস্ফোরক দ্রব্য ও অস্ত্রশস্ত্র বহন এবং ৪ (চার) জনের অধিক একত্রে চলাচল নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ