বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

শিবগঞ্জে নিরাপদ আম চাষ, পেঁয়াজ ও উচ্চ ফলনশীল বিষয়ে কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা

আপডেট: February 14, 2020, 1:06 am

শিবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আধুনিক নিরাপদ আম চাষ, পেঁয়াজ ও উচ্চ ফলনশীন প্রযুক্তির উপরে প্রশিক্ষণ কর্মশালা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে র‌্যাভেন গ্রুপের আয়োজনে ও মেসার্স পায়েল ট্রেডার্সের সহযোগিতায় শিবগঞ্জ উপজেলার কানসাট বাঁশপট্টিতে মেসার্স পায়েল ট্রেডার্সের মিলনায়তনে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, র‌্যাভেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক লায়ন এম. আতিকুর রহমান কামাল।
চাঁপাইনবাবগঞ্জের বিএমডিএ’র নির্বাহী প্রকৌশলী মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, র‌্যাভেন গ্রুপের উপদেষ্টা ও কৃষি মন্ত্রণালয়ের বাংলাদেশ চা গবেষণা ইনস্টিটিউটের অবসরপ্রাপ্ত পরিচালক ড. মাইবুদ্দিন আহমেদ, র‌্যাভেন গ্রুপের হেড অব বিজনেস কৃষিবিদ ড. মো. জাহিদুল ইসলাম, মোবারকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুর রহমান মিঞা।
র‌্যাভেন গ্রুপের পরিবেশক ও মেসার্স পায়েল ট্রেডার্সের পরিচালক প্রকাশ চন্দ্র দাসের সঞ্চলনায় আধুনিক আম চাষ, পেঁয়াজ ও উচ্চ ফলনশীন প্রযুক্তির উপরে প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষণ গ্রহণ করেন ২৫০জন আম চাষি। কর্মশালায় র‌্যাভেন গ্রুপের বিভিন্ন পণ্য বিষয়াদি নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ