বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

শিবগঞ্জে পুকুর দখলকে কেন্দ্র করে মারপিটে আহত ৩

আপডেট: January 29, 2020, 12:30 am

শিবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের সোনাপুর গ্রামে একটি পুকুর দখলকে কেন্দ্র করে দুই গ্রুপে মারপিটে নারীসহ তিনজন আহত হয়েছে।
আহতরা হল, শিবগঞ্জ পৌর এলাকার এন্তাজ আলীর ছেলে হারুন অর রশিদ (৩৫), স্ত্রী হ্যাপি বেগম (৩০) ও পাহারাদার সাকির আলী (৫০)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
এছাড়া প্রতিপক্ষরা আহত হয়ে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিচ্ছে। এ নিয়ে গতকাল মঙ্গলবার আহত হারুন অর রশিদ বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগপত্র দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, তিন বছর পূর্বে সোনাপুর গ্রামের একটি পুকুর ১১ বছরের জন্য লিজ নিয়ে মাছ চাষাবাদ করে আসছে। কিন্তু সোনামসজিদের সালামপুর এলাকার শফিকুলসহ কয়েকজন ব্যক্তি তাকে হুমকি ধামকি দিয়ে আসছিল। গত ২৪ জানুয়ারি গভীর রাতে পূর্ব পরিকল্পিতভাবে শফিকুলেরা তার ওপর হামলা চালায়। এতে হারুন অর রশিদসহ তিনজন গুরত্বর আহত হয়।
অভিযোগে আরো উল্লেখ রয়েছে- পাহারাদারের টিনসেডের ঘর ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয় প্রতিপক্ষরা।
এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ জানান, ইতোপূর্বে শফিকুল ইসলাম শিবগঞ্জ থানায় হারুনের বিরুদ্ধে পুকুরকে কেন্দ্র করে একটি লিখিত অভিযোগ দেয়। প্রেক্ষিতে হারুনকে একাধিকবার ডেকে পাঠিয়েও সে হাজির হয়নি। তবে উভয় পক্ষের অভিযোগটি আমলে নিয়ে সার্বিক তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।