শিবগঞ্জে প্রয়াত সাংবাদিক সুইটের শোকসভা ও দোয়া মাহফিল

আপডেট: আগস্ট ২৫, ২০১৯, ১২:৩৯ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


গাজী টেলিভিশন ও দৈনিক কালের কণ্ঠ পত্রিকার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি প্রয়াত সাংবাদিক ইমতিয়ার ফেরদৌস সুইটের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আয়োজনে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি সফিকুল ইসলামের সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক ইমরান আলীর সঞ্চালনায় শোকসভায় বক্তব্য দেন, সহ-সভাপতি মো. নুরতাজ আলম, সদস্য মো. জিয়াউল হক।
এসময় উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ এম. রফিকুল ইসলাম, নির্বাহী সদস্য মো. শরিফুল ইসলাম, সদস্য মো. শাহ আলম, ফরহাদ আলী, সারওয়ার রফিকসহ প্রেসক্লাবের সদস্যগণ। সভার সঞ্চালক ইমরান আলী বলেন, প্রয়াত সাংবাদিক ইমতিয়ার ফেরদৌস সুইট সংবাদ জগতে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করে গেছেন। যা চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিক সমাজের কাছে চির অম্লান।
সমাপনী বক্তব্যে সভাপতি সফিকুল ইসলাম বলেন, প্রয়াত সাংবাদিক ইমতিয়ার ফেরদৌস সুইট সংবাদিক হিসেবে যে দক্ষতা, অভিজ্ঞতা ও নির্ভিকতার পরিচয় দিয়ে গেছেন তা সাংবাদিকদের জন্য একটি পথ নির্দেশক। তিনি প্রয়াত সাংবাদিক সুইটের ১৯ বছরের সাংবাদিকতা জীবন নিয়ে আলোতপাত করেন এবং সকল সাংবাদিক কে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
শোকসভায় প্রয়াত সাংবাদিক ইমতিয়ার ফেরদৌস সুইটের সাংবাদিকতা জীবনী নিয়ে আলোচনা ও তার বিদেহ আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। উল্লেখ্য, গত ১৫ আগস্ট ভোর সাড়ে ৫টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন সাংবাদিক ইমতিয়ার ফেরদৌস সুইট।

এ বিভাগের অন্যান্য সংবাদ