শিবগঞ্জে বৃদ্ধার লাশ উদ্ধার

আপডেট: অক্টোবর ১০, ২০১৯, ১২:৫১ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিেেয়নর চাঁদপুর মাঠের একটি ধান খেত থেকে ১৪ ঘন্টা নিখোঁজ থাকার পর এক বৃদ্ধা মহিলার লাশ উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। গতকার বুধবার বিকেলে শিবগঞ্জ উপজেলার চাঁদপুর মাঠের একটি ধানখেত থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত নারী শাহবাজপুর ইউনিয়নের হাজারবিঘী গ্রামের মৃত জোহর আলীর মেয়ে বেরাফুল বেগম পলি (৪৫)। তিনি চাঁদপুর মাঠের খেত পাহারা দেয়ার কাজ করতেন।
শাহবাজপুর ইউনিয়নের সাবেক মেম্বার জুলফিকার আলী জানান, বুধবার বিকেল ৪টার দিকে হাজারবিঘী গ্রামের পাশে চাঁদপুর মাঠের একটি ধান খেতে অর্ধ উলঙ্গ অবস্থায় পলির লাশটি দেখতে পেয়ে শিবগঞ্জ থানায় খবর দিলে শিবগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে।
পলি ধান খেতটির পাশে একটি জমি লীজ নিয়ে সেখানে চাষাবাদ করতেন। এর আগে মঙ্গলবার দুপুরে পলির নাতি তাকে খাবার দেয়ার জন্য মাঠে গিয়ে না পেয়ে শিবগঞ্জ থানাসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করতে থাকে। পরে বুধবার বিকেলে তার লাশ ধানখেতে পাওয়া যায়।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নারীর লাশটি উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত শেষে বোঝা যাবে পলির মৃত্যুর রহস্য।

এ বিভাগের অন্যান্য সংবাদ