শিবগঞ্জে সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আপডেট: February 27, 2020, 1:10 am

শিবগঞ্জ প্রতিনিধি


শিবগঞ্জে সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলনে লিীখত বক্তব্য পড়ছেন মেসবাহুল হক মিছু-সোনার দেশ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে থানায় অভিযোগের ভিত্তিতে বাদীর সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ করেছেন বিবাদীপক্ষের লোকজন।
গতকাল বুধবার বিকেলে শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে লিখিত বক্তব্যে মেসবাহুল হক মিছু বলেন, গত ১৫ ফেব্রুয়ারি শাহনুর আলম বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি এজাহারের অজুহাত দেখিয়ে গত ২২ ফেব্রুয়ারি শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনের তারা বলেছেন, থানায় এজাহার করার পরও পুলিশ কোনো পদক্ষেপ গ্রহণ করেনি। যা সম্পূর্ন বানোয়াট, মিথ্যা ও ভিত্তিহীন। এছাড়া এই সংবাদ সম্মেলনে উল্লেখ করেন গত ১৯ ফেব্রুয়ারি শিবগঞ্জ বেইলি ব্রিজে তাদের পথরোধ করে আমরা ২ লাখ টাকা চাঁদা দাবি ও ৩টি ফাঁকা স্ট্যাম্পে জোর করে স্বাক্ষর করিয়ে নিয়েছি। কিন্তু প্রকৃতপক্ষে সেদিন আমরা কেউ ওই এলাকায় যাই নি এবং তাদের কাছে কোনো প্রকার চাঁদা দাবি ও ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয়নি। তাদের ওই অভিযোগগুলো সম্পূর্ণ মিথ্যা ও মনগড়া মাত্র বলে দাবি করেন মেসবাহুল হক মিছু।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, গত ১৪ ফেব্রয়ারি খাসেরহাট বাজারের হলুদের হাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সামান্য কথা কাটাকাটি ও ধস্তাধস্তী হলেও তাদের কেউ জখম হয়নি এবং তাদের দোকান থেকে কোন টাকা ও মালামাল লুটপাট করেনি। সেই দিনের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে থানায় তাদের দেয়া এজাহারের প্রেক্ষাপটে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উভয়পক্ষকে নিয়ে সমাধানের জন্য সালিশের মাধ্যমে বসার সিদ্ধান্ত নিয়েই অফিসার ইনচার্জের কাছে লিখিত আবেদন করিয়েছেন।
এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ বলেন, আমার কোনো মন্তব্য নাই।