শুটিং শেষ না করেই ফিরলেন রণবীর-আলিয়া

আপডেট: জুন ১৯, ২০১৯, ১২:০২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বর্তমান সময়ের অন্যতম আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বারাণসীতে ব্রহ্মাস্ত্র সিনেমার শুটিং করছিলেন তারা। কিন্তু শুটিং শেষ না করেই নির্দিষ্ট সময়ের আগে মুম্বাই ফিরেছেন এ জুটি।
গত সোমবার মুম্বাই বিমানবন্দরে দেখা যায় রণবীর-আলিয়াকে। জানা যায়, আরো তিন দিন ব্রহ্মাস্ত্র সিনেমার শুটিং করার কথা ছিল তাদের। শুটিং শেষ না করে হঠাৎ কেন তারা মুম্বাইয়ে ফিরলেনÍ এ নিয়ে বলিপাড়ায় কানাঘুষা শুরু হয়েছে।
এ প্রসঙ্গে প্রকাশিত প্রতিবেদনে মুম্বাই মিরর জানিয়েছে, বারাণসীতে শুটিং করছিলেন রণবীর, আলিয়া, নার্গাজুনা ও মৌনি রায়। প্রায় ৪০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় শুটিং করছিলেন তারা। কিন্তু হঠাৎ সেটে অসুস্থ হয়ে পড়েন আলিয়া। এ জন্য তাকে দ্রুত মুম্বাইয়ে ফিরতে হয়েছে। একজন বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিবেন এ অভিনেত্রী। কিছুদিন বিশ্রাম নিয়ে তারপর শুটিংয়ে ফিরবেন তিনি।
শুটিংয়ের শেষ তিন দিন রণবীর ও আলিয়ার একটি গানের শুটিং করার কথা ছিল। এখন সেটি আগামী নভেম্বরে শুটিং হবে। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘আলিয়া শুটিং চালিয়ে যেতে চেয়েছিলেন কিন্তু পরিচালক আয়ান মুখার্জি শুটিং বন্ধের সিদ্ধান্ত নেন। সিনেমাটির টিম নভেম্বরে আবার এখানে (বারাণসী) গানের শুটিং করবেন।’
ব্রহ্মাস্ত্র সিনেমাটি পরিচালনা করছেন আয়ান মুখার্জি। এটি প্রযোজনা করছেন করন জোহর। এতে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করছেনÍ অমিতাভ বচ্চন, নাগার্জুনা ও মৌনি রায় প্রমুখ। বুলগেরিয়া ও মুম্বাইয়ে সিনেমাটির প্রথম দুই শিডিউলের শুটিং হয়েছে। আাগমী বছর গ্রীষ্মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। রাইজিংবিডি