শুধুমাত্র জয়বাংলা শ্লোগানে ভোটে জয় লাভ করা যাবে না : নাসিম

আপডেট: February 8, 2020, 12:33 am

পাবনা প্রতিনিধি


পাবনায় বক্তব্য রাখছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম সোনার দেশ

মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আলোকিত বাংলাদেশ গড়ে উঠেছে। জঙ্গি দমন হয়েছে, রাস্তা পাকাকরণ করা হয়েছে । শহর ও গ্রামগঞ্জের এমন কোনো জায়গা নাই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এর ধারাবাহিকতা বজায় রাখতে হবে। এজন্য তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের কর্মী হিসেবে ভোটারদের খোঁজখবর নিতে হবে। শুধুমাত্র জয়বাংলা শ্লোগানে ভোটে জয় লাভ করা যাবেনা।
পাবনা জেলা আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এসব কথা বলেন। পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের আব্দুস সাত্তার অডিটোরিয়ামে গতকাল সকালে প্রতিনিধি সভায় এসব কথা বলেন। তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এ সভায় প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন।
প্রধান বক্তা তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, মানুষ ঔদ্ধত্যপূর্ণ আচরণ পছন্দ করে না। তাই দলীয় নেতৃবৃন্দকে আরো সুশৃক্সখল ও সুসংগঠিত হতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার পর পর তিনবার রাষ্ট্র ক্ষমতায় থাকার গৌরব অর্জন করেছে। এর ধারাবাহিকতা বজায় রাখতে হবে। তিনি বলেন, অনেক সময় বড় বড় নেতারা দলের সাথে বেঈমানী করেছে, কিন্তু তৃণমূল নেতারা কখনও দলের সাথে বিশ^াসঘাতকতা করে নাই। আওয়ামী লীগ সরকার তিনবার ক্ষমতায় আসার কারণে অনেক নেতার মধ্যে অলসতা এসেছে, একে পরিহার করে বঙ্গবন্ধুর ¯^প্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে একযোগে কাজ করতে হবে।
তথ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারী দুর্নীতিবাজ কর্মীর দলে কোন জায়গা হবে না এবং তাদেরকে চিহ্নিত করে দল থেকে সরিয়ে দেয়া হবে। দলীয় আদর্শ বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি নিষ্ঠাবান হতে হবে।
পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহমান লাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, বেগম আখতার জাহান, প্রফেসর মেরিনা জাহান ও বাংলাদেশ আওয়ামী লীগের পাবনা জেলা শাখার বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ