শেখ হাসিনার অধীনেই আগামী সংসদ নির্বাচন : নাসিম

আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০১৮, ১২:৪২ পূর্বাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি


আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম হাত উচিয়ে সাংসদ ওমর ফারুক চৌধুরীকে পরিচয় করিয়ে দিচ্ছেন। সাথে রাজশাহী নগর আ’লীগের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন-সোনার দেশ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনার অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন ছাড়া কোন দেশ চলতে পারে না। তাই আগামী নির্বাচনে সকল দলের অংশগ্রহণে অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগ জয়লাভ করে আবারো ক্ষমতায় আসবে।
গতকাল বুধবার বেলা ৩টায় গোদাগাড়ী মহিলা ডিগ্রি কলেজ (মহিষালবাড়ী) মাঠে স্থানীয় আওয়ামী লীগ অয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনের আগে আগামী ৯ মাস অনেক গুরুত্বপূর্ণ। কারণ ৯ মাসের মধ্যে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই আগামী ২২ ফেব্রুয়ারি রাজশাহী মাদ্রাসা মাঠে জনসভায় নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন দিকনির্দেশনা দিবেন। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভায় যোগ দিয়ে প্রমাণ করতে হবে রাজশাহী অঞ্চল আওয়ামী লীগের ঘাটি।
১৪ দলের মুখপাত্র নাসিম বলেন, আওয়ামী লীগ জনগণের দল। তাই জনগণের সিদ্ধান্ত মেনেই আওয়ামী লীগের কার্যক্রম চলে। ফাঁকা মাঠে আওয়ামী লীগ গোল দিতে চায় না। খালেদা জিয়ার দলের সঙ্গে লড়াই করে জয়লাভ করবে আওয়ামী লীগ। ২০১৩ সালে নির্বাচনে বেগম খালেদা জিয়াকে অংশগ্রহণের আহ্বান জানিয়েছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু নির্বাচনে অংশগ্রহণ না করে দেশে জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যার মাধ্যমে নির্বাচন বানচাল করতে চেয়েছিল বেগম খালেদা জিয়া। তবে এদেশের জনগণ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় বসিয়ে তাদের ভাগ্যের পরিবর্তন করে যাচ্ছে।
জনসভায় কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বিএনপি জামায়াতের নেতা খালেদা জিয়া সরকারের আমলে রাজশাহী অঞ্চল বাংলা ভাইয়ের জঙ্গিবাদ ও সন্ত্রাসের জনপদে পরিণত হয়েছিল। আওয়ামী লীগ ক্ষমতায় এসে রাজশাহী অঞ্চল উন্নয়ন ও শান্তির জনপদ হিসেবে গড়ে উঠেছে। রাজশাহী অঞ্চলকে আরো এগিয়ে নিতে আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারো ক্ষমতায় আনতে হবে।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি বদিউজ্জামনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুর রশিদের সঞ্চালনায় জনসভায় আরো বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, জেলা আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরী, পুঠিয়া-দুর্গাপুরের সাংসদ আবদুল ওয়াদুদ দারা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সদস্য ও সংরক্ষিত আসনের সাংসদ বেগম আক্তার জাহান, কেন্দ্রীয় কৃষক লীগ সহসভাপতি আবদুল লতিফ তারিন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান, জেলা মহিলা লীগ সভাপতি অ্যাড. মর্জিনা প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ