শেয়ালের জন্য পাতা ফাঁদে নিজের মৃত্যু

আপডেট: অক্টোবর ৮, ২০১৭, ১২:২০ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


গাজীপুরের শ্রীপুর উপজেলায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু হয়েছে; যাদের একজন মারা যান শেয়ালের জন্য পাতা নিজের ফাঁদে।
শনিবার ভোরে ও শুক্রবার বিকালে এ দুটি দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।
মৃতরা হলেন গোসিংগা ইউনিয়নের বাউনী গ্রামের লেহাজ উদ্দিনের ছেলে আব্দুস সালাম (৫০) এবং গাজীপুর ইউনিয়নের নিজ মাওনা গ্রামের চাঁন মিয়ার ছেলে কাওসার (৩৫)।
শ্রীপুর থানার এসআই নাজমুল আলম জানান, শিয়ালের উৎপাতের কারণে আব্দুস সালম রাতে তার পোল্ট্রি ফার্মের চারপাশে আটকনো তারে বিদ্যুৎ সংযোগ দিয়ে ফাঁদ পেতে রাখেন।
“শনিবার ভোরে বৃষ্টি শুরু হলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন না করেই অসাবধানতাবশত ফার্মে পর্দা নামাতে গিয়ে ওই তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন সালাম এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।”
একই থানার এসআই মো. এখলাছ উদ্দিন ফরাজী জানান, শুক্রবার বিকালে নিজ মাওনা এলাকায় বিদ্যুৎ চমকাতে থাকলে কাওসার টেলিভশিনের ডিস এন্টেনার জ্যাক ও প্ল্যাগ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। “তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসাপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।”
শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান সাংবাদিকদের জানান, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে লাশ দুইটি ময়নাতদন্ত ছাড়া তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।
তথ্যসূত্র: বিডিনিউজ