সরকারি কর্মচারীদের বেতন বৈষম্য নিরসন ও আর্থিক সুযোগ সুবিধা বৃদ্ধির দাবিতে মানববন্ধন

আপডেট: আগস্ট ২৫, ২০১৯, ১২:৩৪ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


সরকারি কর্মচারীদের বেতন বৈষম্য নিরসন ও আর্থিক সুযোগ সুবিধা বৃদ্ধির দাবিতে রাজশাহীতে মানববন্ধন করেছে ১১-১২ গ্রেডের সরকারি চাকরিজীবীদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম। গতকাল শনিবার বিকেলে সংগঠনটি ৬৪ জেলায় একযোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করেছে।
সংগঠনটির রাজশাহী বিভাগীয় সমন্বায়ক আহসান মোর্শেদ তাদের প্রধান আটটি দাবি তুলে ধরে জানান, ২০১৫ সাল প্রদত্ত আষ্টম পেস্কেল সংশোধনগগসহ বেতন বৈষম্য নিরসন করা, সকল পদে পদোন্নতি, এক ও অভিন্ন নিয়োগ বিধি, টাইমস্কেলসহ বেতন জেষ্ঠতা বজায় রাখা, সচিবালয়ের মতো পদবী ও গ্রেট পরিবর্তন, সকল ভাতা বাজার চাহিদার সাথে সমন্বয় করা, নি¤œ বেতন ভোগিদের জন্য শতভাগ পেনশন চালু করা এবং কাজের ধরণ অনুসারে পদবী ও গ্রেড একীভূত করতে হবে।
সংগঠনটির নেতারা আরো জানান, এ সংক্রান্ত স্মারকলিপি যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর প্রদান করা হবে। মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, সংঠনটির কেন্দ্রীয় এডমিন মিরাজুল ইসলাম, ১১-১২ গ্রেডের সরকারী কর্মচারী সাহাদত হোসেন, শাহিনুর রহমান, জয়নাল আবেদিন, শরিফ উদ্দিন, বুলবুল আহমেদ, সোহেল রানাসহ সরকারের বিভিন্ন দপ্তরের উল্লেখযোগ্য সংখ্যক কর্মচারীবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ