সাঁথিয়ায় ইসলামী ব্যাংকের শিক্ষা উপকরণ বিতরণ

আপডেট: মে ১০, ২০১৭, ১২:৪১ পূর্বাহ্ণ

সাঁথিয়া প্রতিনিধি


সাঁথিয়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সাঁথিয়া শাখার উদ্যোগে পল্লি উন্নয়ন প্রকল্পের (আরডিএস) সদস্যদের মেধাবী সন্তানদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে ব্যাংক মিলনায়তনে  এ উপকরণ বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বক্তার বলেন, ইসলামী ব্যাংকের পল্লি উন্নয়ন প্রকল্প থেকে ক্ষুদ্র বিনিয়োগ গ্রহণ করে দেশের অবহেলিত দরিদ্র মানুষেরা স্বাবলম্বী হচ্ছেন। তারা দারিদ্র বিমোচনের পাশাপাশি দেশের শিক্ষা বিস্তারেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।
ব্যাংকের এসপিও ও ম্যানেজার এইচএম হাফিজুর রহমানের সভাপতিত্বে এবং প্রকল্প কর্মকর্তা এসএম ওসমান গণির পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান মাওলানা মোখলেছুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাঁথিয়া উপজেলা শিক্ষা অফিসার আমীর হোসেন। আরো বক্তব্য দেন শিক্ষার্থীর অভিভাবক জিয়াউর রহমান ও শিক্ষার্থী তাহসিনা তাসনিম।
ব্যাংকের এই প্রকল্পের মাধ্যমে প্রথম শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত ক্লাসে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী ২৯৯জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ (স্কুল ব্যাগ, টিফিন বক্স, ক্যালকুলেটর ও জ্যামিতি বক্স) বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ