সাঁথিয়ায় ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: এপ্রিল ২৯, ২০১৭, ১২:২২ পূর্বাহ্ণ

সাঁথিয়া প্রতিনিধি


পাবনার সাঁথিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ২০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার বোয়াইলমারী বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- সাঁথিয়া উপজেলার হাটবাড়িয়া বোয়াইলমারী গ্রামের মৃত নাদিরের ছেলে মন্টু (৪৫), একই গ্রামের মৃত গৌরগোপাল শীলের ছেলে মদন শীল (৫০) ও দাড়ামুদা গ্রামের হালিম মিস্ত্রীর ছেলে আঃ ছালাম (৪০)।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাতে থানার এসআই মাসুদ রানা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে বোয়াইলমারী বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে। এসময় মন্টুর নিকট ১৪ পিস, মদন ও ছালামের নিকট থেকে তিন পিস করে ইয়াবা উদ্ধার করে পুলিশ। গতকাল শুক্রবার থানায় মাদক আইনে মামলায় তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইনাম বলেন, সাঁথিয়া থানাকে মাদকমুক্ত করবো। মাদকই যুব সমাজ ধবংসের একমাত্র কারণ। এ বিষয়ে সবাইকে সহযোগিতা করতে হবে।
স্থানীয়রা জানান, বোয়াইলমারী বাজারসহ আশপাশের গ্রাম মাদকের স্বর্গরাজ্যের অভয়ারণ্যে পরিণত হয়েছে। এখানে সকাল থেকে গভীর রাত পর্যন্ত মাদক বেচাকেনাসহ সেবন করে বিভিন্ন এলাকা হতে মাদকসেবীরা এসে। স্থানীয়রা মাদক নির্মৃল করে যুব সমাজকে রক্ষা করতে প্রশাসনের আরো হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ