সাঁথিয়ায় গরু চোর আটক

আপডেট: জানুয়ারি ৬, ২০১৭, ১১:৪৭ অপরাহ্ণ

সাঁথিয়া প্রতিনিধি


পাবনার সাঁথিয়া উপজেলার রাউতি ফুলবাড়িয়া গ্রামে গরু চুরি করতে গিয়ে এলাকাবাসীর হাতে লিটন (৩৮) নামে একজন আটক হয়েছে। এসময় চুরির কাজে ব্যবহৃত মাইক্রোবাসে অগ্নিসংযোগ করে স্থানীয়রা। আটককৃত লিটনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। লিটন পাবনা সদর উপজেলার ছাতিয়ানি (বিসিক চিল্লাপার্ক) গ্রামের ফজর আলীর ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবা রাত ২টার দিকে উপজেলার ধুলাউড়ি ইউনিয়নের রাউতি ফুলবাড়িয়া গ্রামে একদল গরু চোর প্রবেশ করে। তারা গ্রামের মৃত এলাহীর ছেলে আবদুল আলিম ও একই গ্রামের রহমত আলীর গোয়াল ঘর থেকে ৪টি গরু চুরি করে ট্রাকে উঠানোর চেষ্টা করে। এসময় গরুর মালিক টের পেয়ে লোকজনকে ডাকাডাকি করে চোরদের ধাওয়া করে। এসময় চোরেরা গরু ফেলে মাইক্রোবাস করে পালানোর সময় মাইক্রোবাসটি খাদে পড়ে যায়। এসময় অন্যরা পলিয়ে গেলেও  এলাকাবাসী ধাওয়া দিয়ে লিটনকে ধরে ফেলে। এসময় ক্ষুব্ধ এলাকাবাসী চুরির কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিতে আগুন ধরিয়ে দেয় এবং লিটনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।
এ বিষয়ে সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন বলেন, আটককৃত লিটন চোর দলের দলনেতা। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।